ঘোষণা হল Ear 1 এর ভারতীয় দাম, জেনেনিন কি চমক রেখেছে Nothing

Nothing Ear 1 ShresthoTech

OnePlus এর কো-ফাউন্ডার কার্ল পেই এর নতুন সংস্থা নাথিং তাদের প্রথম TWS নিয়ে আসতে চলেছে এমন আমরা অনেকদিন ধরেই শুনছি। এমনকি আগে একবার এর লঞ্চ ডেট পিছিয়েও দিতে হয়েছে। আজকেই এই প্রোডাক্টের ভারতের প্রাইস সামনে চলে এল। ভারতের জন্য এই প্রোডাক্ট এর দাম রাখা হয়েছে 5,999 টাকা। চলুন জেনে নেওয়া যাক এই প্রোডাক্ট সম্পর্কে আরও কি কি জানতে পারছি আমরা। 

ঘোষণা হল Ear 1 এর ভারতীয় দাম

নাথিং তাদের বহু প্রতীক্ষিত TWS নিয়ে আসতে চলেছে জুলাই মাসের 27 তারিখে। গ্লোবাল ইলঞ্চের সাথে সাথেই সেই দিনই এই প্রোডাক্ট লঞ্চ করা হবে ভারতেও। এই TWS এর নাম দেওয়া হয়েছে Ear 1 এবং ভারতের এক্সক্লুসিভলি ফ্লিপকার্ট এর মাধ্যমে সেল করা হবে একে।

মাত্র কয়েকদিন আগেই গ্লোবাল ভেরিয়েন্ট এর দাম আমরা জানতে পেরেছিলাম তার দাম ছিল GBP 99 অর্থাৎ ভারতীয় মুদ্রায় প্রায় 10,200 টাকার মত। আর আজকেই সামনে চলে এলো ভারতের জন্য এই Ear 1 এর দাম। ফ্লিপকার্টের মাধ্যমে এই প্রোডাক্টের দাম সামনে এসেছে। দাম রাখা হয়েছে 5,999 টাকা। আর এই দাম শুনে স্বস্তির নিঃশ্বাস ফেলছেন অনেকেই। 

জেনেনিন : Realme Pad এর ব্যাটারি সম্পর্কে পাওয়া যাচ্ছে গুরুত্বপূর্ণ তথ্য, কত ব্যাটারি থাকবে? এখুনি জেনেনিন

নাথিং Ear 1 এর মধ্যে আমরা পেয়ে যাব অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন(Active Noise Cancellation) এর সুবিধা। বলা হয়েছে এর মধ্যে তিনটি হাই-ডেফিনেশন মাইক থাকবে। যেগুলো মিউজিক হোক বা ফিল্ম বা পডকাস্ট, সমস্ত কিছু শুনতে আমাদের অনন্য এক্সপেরিয়েন্স প্রদান করবে। আর অনেক আগেই জানা গিয়েছিল ট্রান্সপারেন্ট ডিজাইন থাকবে এই বহু প্রতীক্ষিত অডিও প্রোডাক্টের। সেইজন্যই এর ডিজাইন নিয়ে আমাদের মধ্যে এক্সাইটমেন্ট এখনো রয়েছে অত্যধিক রকমের বেশিই।

এছাড়াও নাথিং এর তরফ থেকে Carl Pei জানিয়েছিলেন AirPods এর মধ্যে যে সমস্ত ফিচারস গুলো থাকে সেগুলো আমরা পেয়ে যাব এই নাথিং এর Ear 1 এর মধ্যেও। যেটা রীতিমতো উত্তেজিত করে রেখেছে নাথিং লাভারদের। এখনো পর্যন্ত এই প্রোডাক্ট এর সমস্ত স্পেসিফিকেশনস জানতে পারা যায়নি। যা কিছুই জানতে পারে যাবে আমরা শ্রেষ্ঠ টেক থেকে আপনাদের জানাতে থাকবো। অবশ্যই আমাদের সাথে যুক্ত থাকতে ভুলবেন না।