লঞ্চের আগে ফাঁস হয়ে গেল Nokia C30 স্মার্টফোনের স্পেসিফিকেশন, জেনেনিন বিস্তারিত

Nokia C30 ShresthoTech

কিছুদিন আগেই Nokia সংস্থা তাদের C সিরিজে একটি স্মার্টফোনের কথা সকলের সামনে তুলে ধরে ছিল। সম্প্রতি এবার জানা গেল সেই Nokia C30 স্মার্টফোনের স্পেসিফিকেশন। এর বেশ কিছু ফিচার্স ইতিমধ্যেই ফাঁস হয়ে গেছে।

Nokia C30 স্পেসিফিকেশনস

প্রথমে আমরা স্মার্টফোনটির ডিসপ্লের ব্যাপারে কথা বলবো। এই স্মার্টফোনটিতে আপনি পেয়ে যাবেন FHD+ 1080 x 2400 Pixels Resolution বিশিষ্ট 6.82-Inch Water-Drop Notch Display এবং রয়েছে 20.5:9 Aspect Ratio। একই সাথে মনে করা হচ্ছে 1.6GHz Octa-Core Processor স্মার্টফোনটির মধ্যে ব্যবহার করা হতে পারে।

এবার আসা যাক এর Camera ব্যাপারে। এটিতে আপনি পেয়ে যাবেন 13MP Primary Camera এবং এর Secondary Camera ব্যাপারে এখনও কিছু জানা সম্ভব হয়নি। এরই সাথে স্মার্টফোনটি মধ্যে যুক্ত রয়েছে 5 MP সেলফি ক্যামেরা। Nokia C30 স্মার্টফোনটির Battery Capacity কথা বলতে গেলে এতে থাকছে 6000mAh Massive ব্যাটারি। এরই সাথে স্মার্টফোনটির পরিমাপ এবং ওজন রাখা হয়েছে যথাক্রমে 169.9 x 77.8 x 8.8mm এবং 191 গ্রাম।

জেনেনিন : Android, iOS অথবা Desktop-এ YouTube এর মধ্যে কিভাবে Dark Theme ফিচারটিকে ব্যবহার করবেন? পাওয়া যাবে অনেক সুবিধা

স্মার্টফোনটির মধ্যে 2GB RAM এবং 64GB Internal Storage রয়েছে। একই সাথে 256GB microSD Card এটিতে প্রতিস্থাপন করা যাবে। স্মার্টফোনটি Android 11 দ্বারা পরিচালিত। এখানেই শেষ নয় স্মার্টফোনটিতে রয়েছে Dual-SIM Support, 4G LTE, Wi-Fi, Bluetooth 4.2, GPS/A-GPS, 3.5mm Audio Jack, LED Flash এবং Fingerprint Sensor।

Nokia C30 ভারতের বাজারে কবে আসবে এবং এর দাম কত হবে সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি। তবে জানা গেছে স্মার্টফোনটি Green এবং White Colour এই দুটি ভেরিয়েন্ট এ পাওয়া যাবে।