Flipkart নিয়ে এল Electronics Sale, এখুনি দেখেনিন কোন কোন প্রোডাক্টসে পাবেন হিউজ ডিসকাউন্ট

Flipkart Electronics Sale ShresthoTech

Flipkart কে আমরা প্রায়ই নতুন নতুন সেল নিয়ে আসতে দেখি। আর তেমনই আজকে থেকে আবার শুরু হয়ে গেল ফ্লিপকার্টে ইলেকট্রনিক্স সেল(Electronics Sale)। যার মধ্যে দৈনন্দিন জীবনে ব্যবহৃত নানান ইলেকট্রনিক প্রোডাক্ট এর উপর পাওয়া যাবে দুর্দান্ত অফার। তার মধ্যে স্মার্টফোন যেমন রয়েছে, তেমনই রয়েছে স্মার্ট টিভি, ইয়ারফোন, ল্যাপটপ ইত্যাদি নানান প্রোডাক্টস। অবশ্যই জেনেনিন এই অফার সম্পর্কে সমস্ত কিছু বিস্তারিত ভাবে। 

এই সেলে নানান ধরনের ইলেকট্রনিক্স গ্যাজেট পাওয়া যাবে দুর্দান্ত অফার এর সাথে। পেয়ে যাবেন ল্যাপটপ এবং ডেস্কটপ এর ক্ষেত্রে 40 শতাংশ পর্যন্ত অফ। এমনকি বিজনেস পারচেসে 28 শতাংশ পর্যন্ত আপনি সেভ করতে পারবেন জিএসটি ইনভয়েসের মাধ্যমে। Asus Vivo Book 15 Core i3 পেয়ে যাবেন মাত্র 33,999 টাকা দিয়ে। HP Chromebook MT8183 পেয়ে যাবেন মাত্র 22,990 টাকা দিয়ে। পেয়ে যাবেন Acer Aspire 3 Core i3 ল্যাপটপ মাত্র 35,990 টাকা দিয়ে। থাকছে আরও ল্যাপটপের উপর অফার। 

শুধু মাত্র এখানেই নয় থাকছে স্মার্টফোনের ওপরেও দুর্দান্ত অফার। Realme C3 স্মার্টফোনটি পেয়ে যাবেন মাত্র 6,799 টাকা দিয়ে। এর মধ্যে পাবেন 5000mAh ব্যাটারি। POCO M3 স্মার্টফোনটি আপনি পাবেন 10,999 টাকা দিয়ে। এর মধ্যে রয়েছে 6000mAh এর ব্যাটারি ও 48 মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সরযুক্ত ট্রিপল ক্যামেরা সেটআপ। 

জানেন কি : ফুড ডেলিভারি প্লাটফর্ম Zomato এবার ডেলিভারি করতে চলেছে Grocery-ও, পার্টনারশিপ করছে গ্রোফার্স এর সাথে

স্যামসাংয়ের F62 মধ্যে ব্যবহৃত হয়েছে Exynos 9825 এর মত ফ্ল্যাগশিপ প্রসেসর। পেয়ে যাবেন 7000mAh এর ব্যাটারি। আর এই স্মার্টফোনটি 19,999 টাকা দিয়ে কিনে নেওয়ার সুযোগ থাকছে। হেডফোন, স্পিকার ইত্যাদি প্রোডাক্টসের ক্ষেত্রে 70 পার্সেন্ট পর্যন্ত অফার থাকছে। ডিএসএলআর, একশন ক্যামেরা ইত্যাদির ক্ষেত্রেও থাকছে আকর্ষণীয় ছাড়ের সুবিধা। ওয়ারলেস ইয়ারফোন এর ক্ষেত্রে অসাধারণ ডিসকাউন্ট পাবেন। 

এছাড়াও আপনি 10% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড এবং ইএমআই ট্রানজেকশনের ক্ষেত্রে। সেল চলবে জুলাইয়ের 10 তারিখ থেকে 13 তারিখ পর্যন্ত।