আরো তিন দিন বাড়ানো হলো ডেটা ট্রান্সফারের সময় সীমা, Battlegrounds Mobile India-র ভক্ত হলে অবশ্যই জেনে নিন

Battlegrounds Mobile India ShresthoTech BGMI

বহু প্রতিক্ষার পর লঞ্চ হয়েছে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া(Battlegrounds Mobile India) গেমটি। পাবজি গেমের ইন্ডিয়ান ভার্সন এই গেমটি লঞ্চ হওয়া নিয়ে আমাদের এক্সাইটমেন্টের শেষ ছিল না। BGMI এর অফিশিয়াল লঞ্চ হওয়ার আগেই জানিয়ে দেওয়া হয়েছিল পাবজি মোবাইলের সমস্ত তথ্য এই গেমে নিয়ে চলে আসা যাবে। যেটা সকলকে আরও আনন্দ দিয়েছিলো। 

তবে তার কিছুদিন পরই ট্রানস্ফার সংক্রান্ত একের পর এক সমালোচনায় বিদ্ধ হতে থাকে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া। পরবর্তীকালে তারা ঠিক করে জুলাই 6 তারিখেই তারা সাময়িক ভাবে বন্ধ করে দেবে ডেটা ট্রানস্ফার। 

বাড়িয়ে দেওয়া হল ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার ডেটা ট্রান্সফারের সময়সীমা

তবে সেই দিনটা কেউ আবার বাড়িয়ে দিল তারা। এবং নতুন ডেট আনা হয়েছে 9 জুলাই। তাই আপনি যদি চান এখনো পর্যন্ত আপনার ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়াতে পুরনো পাবজি মোবাইলের সমস্ত ডেটা নিয়ে চলে আসতে পারবেন। তবে কাজটি আপনাকে করে নিতে হবে 9 জুলাই এর আগেই। 9 জুলাই এর পর থেকে সাময়িকভাবে এই ডেটা ট্রান্সফার থামিয়ে দেবে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া। তারা এখনো জানায়নি পরবর্তীকালে কবে এই যে ট্রানস্ফার কে আবার চালু করা হবে। 

কিভাবে ডেটা ট্রানস্ফার সম্ভব? 

আপনি যদি পাবজি মোবাইল খেলে থাকেন এবং সেই পাবজি মোবাইল গেমে যদি আপনি আপনার টুইটার(Twitter) অথবা ফেসবুক(Facebook) অ্যাকাউন্ট দিয়ে সাইন ইন করে থাকেন। তবেই আপনি সেটা আপনার Battlegrounds Mobile India-র একাউন্টে ট্রান্সফার করতে পারবেন।

জানেন কি : আপনাকে হোয়াটসঅ্যাপে কেউ ব্লক করে দিয়েছেন কিনা কিভাবে বুঝবেন? জেনিনে সিক্রেট টিপস গুলো

সেটা করার জন্য ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া ওপেন করে নিন। আপনার সেই ফেসবুক অথবা টুইটার অ্যাকাউন্ট দিয়ে সাইন ইন করে নিন। তারপরই খুব সিম্পল কয়েকটা স্টেপস কমপ্লিট করে আপনি আপনার সমস্ত তথ্য ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়াতে নিয়ে চলে আসতে পারবেন। 

এরই মধ্যে যদি আপনি যদি ট্রানস্ফার করেনেন তাহলে আপনাকে স্পেশাল রিওয়ার্ডসও দেওয়া হবে। তাই আর দেরি করবেন না। এখনো পর্যন্ত যদি আপনার ডেটা ট্রান্সফার না করে থাকেন তাহলে এখনই করে নিন।