5000mAh ব্যাটারি ও ট্রিপল ক্যামেরা সহ লঞ্চ হতে চলেছে Vivo Y72 5G স্মার্টফোনটি, লিক হয়ে গেল ব্যানার

Vivo Y72 5G ShresthoTech

ভারতের বাজারে নতুন একটি স্মার্টফোন লঞ্চ করার জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছে Vivo। আর এই স্মার্টফোনটি হতে চলেছে Vivo Y সিরিজের স্মার্টফোন। মনে করা হচ্ছে এই স্মার্টফোনটি হবে Vivo Y72 5G স্মার্টফোনটি। মার্চ মাসেই থাইল্যান্ডে লঞ্চ করে দেওয়া হয়েছিল এই স্মার্টফোনটিকে। আর ইতিমধ্যেই ভারতের লঞ্চের পোস্টার লিক হয়ে গেছে। চলুন দেখে নেওয়া যাক এই স্মার্টফোন সম্পর্কে সমস্ত কিছু বিস্তারিতভাবে। তারই সাথে দেখে নেব পোস্টারে আমরা কি দেখতে পাচ্ছি। 

ভারতে শীঘ্রই লঞ্চ হতে চলেছে Vivo Y72 5G স্মার্টফোনটি

টিপস্টার যোগেশ এই স্মার্টফোনের পোস্টার পোস্ট করেছে। যেটা থেকে আমরা দেখতে পাচ্ছি Vivo Y সিরিজের 5G স্মার্টফোন Vivo Y72 5G লঞ্চ হতে চলেছে। 8GB+4GB এক্সটেন্ডেড RAM থাকছে এই স্মার্টফোনে। তার সাথে 1080p রেজুলিউশনের 90Hz রিফ্রেশ রেট থাকছে।

জানেন কি : iPhone 13-এ আমরা পেতে পারি Reverse Wireless Charging, বহুদিনের প্রত্যাশার পূরণ হতে পারে এবার

এইচডিএফসি ব্যাঙ্ক, আইসিআইসিআই ব্যাঙ্ক ও কোটাক ব্যাঙ্ক এর ক্ষেত্রে 1500 টাকা ক্যাশব্যাক। ওয়ান টাইম স্কিন রিপ্লেসমেন্ট এর সুবিধা থাকবে। আর রিলায়েন্স জিওর 10,000 টাকা মূল্যের বেনিফিট পাওয়া যাবে। মনে করা হচ্ছে ভারতে এই স্মার্টফোনটির দাম হতে চলেছে 20,000 টাকার কমেই। চলুন দেখে নেওয়া যাক স্মার্টফোনের সমস্ত স্পেসিফিকেশন্স সম্পর্কে। 

Vivo Y72 5G স্মার্টফোনের স্পেসিফিকেশন্স

আমরা আগেই জানিয়েছি মার্চ মাসেই থাইল্যান্ডের লঞ্চ হয়ে গেছে Vivo Y72 5G স্মার্টফোনটি। সেটা থেকে আমরা বুঝতে পারছি এই স্মার্টফোনে স্পেসিফিকেশন্স কেমন হতে চলেছে। এই স্মার্টফোনের গ্লোবাল ভেরিয়েন্ট এর মধ্যে রয়েছে 6.5 ইঞ্চি IPS LCD ডিসপ্লে। FHD+ 2408×1080 পিক্সেলের রেজোলিউশন থাকছে। রয়েছে MediaTek Dimensity 700 চিপসেট। 

রয়েছে ট্রিপল ক্যামেরা সেটআপ। যার মধ্যে প্রাইমারি সেন্সেস 64 মেগাপিক্সেলের, সাথে 8 মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড এঙ্গেল লেন্স এবং 2 মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স রয়েছে। সেলফি ক্যামেরা হিসেবে রয়েছে 16MP সেলফি ক্যামেরা। ব্যাটারির কথা বলতে গেলে এর মধ্যে হয়েছে 5,000mAh ব্যাটারি। 18W এর ফাস্ট চার্জিং সাপোর্ট। রয়েছে Type C চারজিং পোর্ট। আছে 3.5mm হেডফোন জ্যাক।