Reliance Jio-কে টেক্কা দিতে Vi নিয়ে এল 267 টাকার প্রিপেইড প্ল্যান, কে দিচ্ছে বেশি বেনিফিট?

Vi vs Reliance Jio ShresthoTech

রিলায়েন্স জিওর 247 টাকার রিচার্জ প্ল্যান কে টেক্কা দিতে অতিসম্প্রতি Vi অর্থাৎ ভোডাফোন-আইডিয়া ইন্ট্রোডিউজ করে দিয়েছে 267 টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যান। চলুন জেনে নেব এই দুটো প্ল্যানের মধ্যে কে দিচ্ছে বেশি বেনিফিট। আর তার সাথে কোন প্ল্যানটি আপনার ব্যবহার করা উচিত সেটাও জানতে পারবেন। 

Vi-এর 267 টাকার প্রিপেড প্ল্যান এর বেনিফিট 

Vi এর 267 টাকার প্রিপেড রিচার্জ প্লানে আপনি পেয়ে যাবেন টোটাল 25 জিবি ডেটা। সাথে থাকছে 100 টা করে SMS প্রত্যেকদিন ব্যবহারের জন্য। আর এই প্ল্যানটির ভ্যালিডিটি 30 দিন। পাবেন ট্রুলি আনলিমিটেড কলিং এর সুবিধা। তার সাথে থাকছে Vi Movies and TV ব্যবহারের সুবিধা। 

এইতো গেল Vi-এর নতুন প্যাকটির ডিটেলস। এবার আমরা দেখে নেবো রিলায়েন্স জিওর যে প্ল্যানটিকে টক্কর দিতে এই প্ল্যানটি ইন্ট্রোডিউস করা হয়েছে, সেই রিলায়েন্স জিও 247 টাকার প্রিপেড প্ল্যান সম্পর্কে। 

রিলায়েন্স জিও 247 টাকার প্রিপেড প্ল্যান

রিলায়েন্স জিওর 247 টাকার প্রিপেড প্ল্যানে পেয়ে যাবেন 25 জিবি ডেটা। তার সাথে আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধা থাকছে। প্রত্যেক দিনের জন্য 100 টা করে SMS পাওয়া যাবে। এই প্যাকটির ভ্যালিডিটি 30 দিন। তার সাথে পাবেন জিও অ্যাপ্লিকেশন গুলোর ব্যবহারের সুবিধা। থাকছে জিওটিভি, জিওসিনেমা, জিও নিউজ, জিও সিকিউরিটি, জিও ক্লাউড এর মতো অ্যাপ্লিকেশনের ব্যবহারের সুবিধা। 

জানেন কি : লঞ্চ হল Tecno Spark Go 2021, জেনে নিন কেমন স্পেসিফিকেশনস, প্রাইস ও সেল ডেট

এই দুটো প্ল্যানের মধ্যে কোনটি ভালো?

নিঃসন্দেহে দুটো প্ল্যানেই সমস্ত রকম বেনিফিট প্রায় একই রকম। এদের ভ্যালিডিটি থেকে শুরু করে ভয়েস কলিং বেনিফিট, এসএমএস বেনিফিট সমস্ত কিছু একই শুধুমাত্র পার্থক্য রয়েছে অ্যাপ্লিকেশনের বেনিফিটে। জিওর সমস্ত অ্যাপ্লিকেশন গুলো আপনি বিনামূল্যে ব্যবহার করতে পারবেন। আর তার সাথে Vi এর প্ল্যানটিতে শুধুমাত্র Vi Movies and TV এর সুবিধা পাবেন। তবে এই প্ল্যানের দামটাও বেশি। নিঃসন্দেহে এই দুটোর মধ্যে আপনার যেটি প্রয়োজন বেশি সেটিকেই আপনি বেছে নিতে পারবেন।