শীঘ্রই লঞ্চ হতে চলেছে POCO X3 GT, পাওয়া গেল এমনই ইঙ্গিত

poco x3

গত মাসে MIUI Code থেকে জানতে পারা গিয়েছিল POCO X3 GT স্মার্টফোন সম্পর্কে। ইতিমধ্যে মনে করা হচ্ছে এই স্মার্টফোনের লঞ্চ নিয়ে যাবতীয় প্রস্তুতি শুরু করে দিয়েছে POCO। আর এই স্মার্টফোনটি হতে পারে চিনে লঞ্চ হয়ে Redmi Note 10 Pro 5G এর রিব্রান্ডেড ভার্সন।  

মাত্র কয়েকদিন আগেই এই স্মার্টফোনটি FCC সার্টিফিকেশন পেয়েছিল। এবার SIRIM লিস্টিংয়ে এই ফোনের মডেল কে দেখতে পাওয়া গেল। চলুন দেখে নেওয়া যাক এই স্মার্টফোনে কি কি স্পেসিফিকেশন থাকতে পারে। SIRIM ওয়েবসাইটে আমরা এই স্মার্টফোনের মডেল নাম্বার দেখতে পাচ্ছি 21061110AG এবং এই একই মডেল নাম্বার FCC সার্টিফিকেশন এর ক্ষেত্রেও দেখতে পাওয়া গিয়েছিল। 

মনে করা হচ্ছে Redmi Note 10 Pro 5G এর রিব্রান্ডেড ভার্শন হতে চলেছে এই স্মার্টফোনটি। সেই দিক থেকে বিচার করলে Redmi Note 10 Pro 5G তে রয়েছে 6.6 ইঞ্চির FHD+ IPS LCD Display। এর ব্রাইটনেস 450nits এর। থাকতে পারে 120Hz এর Refresh Rate।

জানেন কি : দাম বেড়ে গেল Redmi ও Realme-র এই দুটি জনপ্রিয় স্মার্টফোনের

পেতে পারি 8GB RAM এবং 256GB পর্যন্ত স্টোরেজে ভেরিয়েন্ট। ক্যামেরার কথা বলতে গেলে ট্রিপল ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি লেন্স 64 মেগাপিক্সেল এর, সাথে রয়েছে 2 মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স এবং 8 মেগাপিক্সেল এর আল্ট্রা ওয়াইড এঙ্গেল লেন্স।

পেয়ে যাব 16 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। স্মার্টফোনটির মধ্যে আমরা পেতে পারি Mediatek Dimensity 1100 প্রসসর। পাওয়া যাবে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। আর ব্যাটারি কথা বলতে গেলে থাকবে 5000mAh এর ব্যাটারি। সাথে রয়েছে 67W এর ফাস্ট চার্জিং সাপোর্ট। 

শ্রেষ্ঠ টেক-এর টেক আপডেট পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে। সমস্ত লেটেস্ট আপডেট পেতে আমাদের সাথে সোশ্যাল মিডিয়ায় অবশ্যই জয়েন করুন।