ভারতে লঞ্চ হতে চলেছে POCO M3 Pro 5G স্মার্টফোনটি, জেনেনিন লঞ্চ ডেট, সম্ভাব্য স্পেসিফিকেশন্স ও দাম

poco m3 pro 5g all set to launch in india check out its sale date expected specifications and price

মাত্র কয়েকদিন আগেই বিশ্বদরবারে লঞ্চ করে দেওয়া হয়েছিল POCO M3 Pro 5G মডেলটি। এবার ভারতে কবে স্মার্টফোনটি লঞ্চ হবে সে বিষয়েও আমরা জানতে পেরে গেলাম। ভারতে এই স্মার্টফোনটিকে লঞ্চ করা হচ্ছে এই মাসেরই 8 তারিখে। অর্থাৎ জুন মাসের 8 তারিখে। চলুন দেখে নেওয়া যাক এই স্মার্টফোনে কি কি স্পেসিফিকেশনস রয়েছে।

POCO M3 Pro 5G স্মার্টফোনের এক্সপেক্টেড স্পেসিফিকেশনস-

POCO India-র তরফ থেকে তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল গুলিতে আজকে একটি পোস্ট করা হয়েছে। এবং সেখানে তারা ভালো ভাবেই জানিয়ে দিয়েছে বহু প্রতীক্ষিত এই POCO M3 Pro 5G স্মার্টফোনটি এবার ভারতে লঞ্চ হতে চলেছে। তারা জানাতে ভোলেননি যে স্মার্টফোনটি লঞ্চ হচ্ছে জুন মাসের 8 তারিখে।

এক্সক্লুসিভলি এই স্মার্টফোনকে সেল করা হবে ফ্লিপকার্ট (Flipkart) এর মাধ্যমে। নিঃসন্দেহে দারুন খুশির খবর সকল ফ্যানদের জন্য। তবে এটাও জানাতে ভুললে চলবেনা যে এই স্মার্টফোনটি হতে চলেছে রেডমি Redmi Note 10 5G রিব্রান্ডেড ভার্সন।

POCO M3 Pro 5G স্মার্টফোনটি আপনি পেয়ে যাবেন 6.5 ইঞ্চি FHD+ এলসিডি ডিসপ্লের সাথে। এর রিফ্রেশ রেট 90 Hz এর। তার সাথে এর মধ্যে থাকছে Mediatek Dimensity 700 প্রসেসর।

ক্যামেরা কথা বলতে গেলেই স্মার্টফোনে আপনি পেয়ে যাবেন ট্রিপল ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা 48 মেগাপিক্সেলের, 2 মেগাপিক্সেল এর ম্যাক্রো লেন্স এবং 2 মেগাপিক্সেলের ডেফথ সেন্সর থাকছে। আর স্মার্টফোনে পাবেন 8 মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। আর রিয়ার ক্যামেরার সাথেই থাকছে LED ফ্ল্যাশ। 

জানেন কি : এবার আমাদের প্রতিবেশী দেশেও ব্যান হতে চলেছে PUBG ও Free Fire

এবার বলি স্মার্টফোনের ব্যাটারি সম্পর্কে। এই স্মার্টফোনে আপনি পাবেন 5000mAh ব্যাটারি। এই ব্যাটারীতে চার্জ দেওয়ার জন্য পাবেন 18w এর ফাস্ট চার্জিং সাপোর্ট। USB Type C চার্জিং পোর্ট তো থাকছেই। আর 3.5mm হেডফোন জ্যাক থাকবে। 

POCO M3 Pro 5G এর সম্ভাব্য দাম-

ভারতের বাজারে POCO M3 Pro 5G এর দাম কত হবে সেটা এখনো POCO-র তরফ থেকে জানানো হয়নি। তবুও আমরা যদি বিশ্ববাজারে স্মার্টফোনটির দাম খেয়াল করি। তাহলে কিছুটা হলেও এর দাম সম্পর্কে আমরা আইডিয়া পাবো। গ্লোবাল মার্কেটে 4GB-64GB এবং 6GB-128GB স্টোরেজ ভেরিয়েন্ট পাওয়া যাচ্ছে এই স্মার্টফোনের। 

যার প্রথমটার দাম ভারতীয় মুদ্রায় করলে হয় 16,000 টাকার মতো। এবং দ্বিতীয়টার দাম হয় 17,800 টাকা। তাই পূর্বে অভিজ্ঞতা বিশ্লেষণ করে মনে করা হচ্ছে মোটামুটি 15 হাজার টাকার মধ্যে এই স্মার্টফোন ভারতের বাজারে লঞ্চ করা হবে। এর ফাইনাল স্পেসিফিকেসন্স জানার জন্য আমাদের অপেক্ষা করতে হবে আর মাত্র কয়েকটি দিন।

সমস্ত Latest Tech News সবার আগে পেতে জয়েন করুন আমাদের Telegram গ্রুপ। সাথে Twitter ও Facebook-এ আমাদের সঙ্গে থাকুন, শ্রেষ্ঠ থাকুন।