FAU-G গেমে চলে এলো গুরুত্বপূর্ণ আপডেট, সারা পৃথিবী জুড়ে ছড়িয়ে পড়বে এবার

মাত্র কয়েকদিন আগেই 26 শে জানুয়ারি অফিশিয়ালি লঞ্চ করে দেওয়া হয়েছিল FAU-G গেম কে। লঞ্চের আগে সেপ্টেম্বর থেকে টিজ করা হচ্ছিল এই গেম এবং তার সাথে পাল্লা দিয়ে বাড়ছিল গেমারদের প্রত্যাশাও। লঞ্চ করার পর এই গেম মিশ্র প্রতিক্রিয়া পেলেও এখন এক গুরুত্বপূর্ণ আপডেট চলে এলো এই গেমে। 

এবার থেকে আর দেশীয় সীমাবদ্ধতায় আবদ্ধ রইল না FAU-G। সারা পৃথিবী জুড়েই Play Store থেকে ডাউনলোড করে খেলা যাবে এই গেম কে । এই বিষয়ে বিস্তারিত ট্যুইট করে জানিয়েছেন বেঙ্গালুরু বেসড এই গেমের নির্মাতা কোম্পানি nCore Games। 

দেখে নিন তাদের করা টুইট-

প্রসঙ্গত উল্লেখ্য পাবজি গেম ভারতে ব্যান হওয়ার পরই ঘোষণা করা হয়েছিল এই গেমের এবং এই বিষয়ে বিস্তারিত ঘোষণা করেছিলেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার। কোম্পানির তরফে অনুরোধ করা হয়েছিল এই গেমকে পাবজি গেমের বিকল্প হিসেবে না দেখে এক দেশীয় স্বতন্ত্র গেম হিসাবে দেখতে। 

জেনে নিন : FAU-G Game সম্পর্কে এই অজানা বিষয় গুলি এখুনি জেনেনিন

তবে লঞ্চ হওয়ার পরে অনেকেই পাবজির উপযুক্ত বিকল্প হিসাবে এই গেমকে না পেয়ে প্লে স্টোরে কম রিভিউ দিতে থাকেন। ফলস্বরূপ এর রেটিংস এখন চলে গেছে 3.0 স্টারে। এখনও পর্যন্ত মাত্র একটি মোডকে অফিশিয়ালি লঞ্চ করা হয়েছে।

খুব শীঘ্রই পরবর্তী প্লে মোড গুলোকেও লঞ্চ করে দেওয়া হবে বলে মনে করা হচ্ছে। আর তার সাথে আইওএস প্লাটফর্মে এই গেম কবে লঞ্চ হবে সে বিষয়ে বিস্তারিত কোনো খবর এখনো পর্যন্ত পাওয়া যায়নি কোম্পানির তরফ থেকে। 

কেমন লেগেছে পাবজি গেম আপনার ? অবশ্যই জানাতে ভুলবেন না। আমাদের সঙ্গে থাকুন, শ্রেষ্ঠ থাকুন।