BSNL 199 টাকার প্ল্যানে নিয়ে এল বড়োসড়ো পরিবর্তন, সরাসরি টক্কর হবে জিওর সাথে। কোনটাই বেশি সুবিধা ?

BSNL ShresthoTech

এতদিন পর্যন্ত BSNL তাদের 199 টাকার post-paid প্ল্যানে আনলিমিটেড অন-নেট কলিং এর সুবিধা দিত। এবং তার সাথে 300 মিনিট অফ-নেট  কলিং এর সুবিধাও থাকতো সারা মাসের জন্য। এবার এই Plan এর নতুন এক আপডেট নিয়ে এল BSNL।

কি নতুন সুবিধা পাবেন BSNL 199 টাকার প্ল্যানে?

এবার এই 199 টাকার প্ল্যানে বিএসএনএল পোস্টপেইড ইউজাররা ট্রুলি আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধা পাবেন সারা ভারত জুড়ে যে কোন নেটওয়ার্কে। আর তার সাথে প্রত্যেকদিন 100 টা করে এসএমএস ও 25 জিবি ডেটা তো থাকছেই। আর সর্বোপরি এই প্ল্যানের সাথে বিএসএনএল ইউজাররা পেয়ে যাচ্ছেন 75GB পর্যন্ত ডেটা রোলওভার এর সুবিধাও।

অর্থাৎ আপনার ডেটা যদি অব্যবহৃত থেকে যায় তাহলে সেটা নষ্ট হবেনা। আপনার রিমেনিং ডেটার সাথে যোগ হয়ে যাবে সেটি। নিঃসন্দেহে এটা একটা দারুণ সুবিধা হবে বিএসএনএল ইউজারদের জন্য। 

জেনে নিন : আসছে সস্তার iPhone SE এর সাক্সেসর, জেনে নিন সম্ভাব্য ডিজাইন ও স্পেসিফিকেসনস

একই রকম ভাবে রিলায়েন্স জিওর (Reliance Jio) 199 টাকার প্ল্যানে আনলিমিটেড কলিং এর সুবিধা থাকছে। তার সাথে 25 জিবি ডেটা পেয়ে যাচ্ছেন ইউজাররা। প্রত্যেকদিন পাওয়া যাচ্ছে 100টা করে এসএমএস। কিন্তু জিও তে এই ডেটা টার্নওভারের সুবিধা পাবেন না ইউজাররা । ফলে অব্যবহৃত ডেটা নষ্ট হয়ে যাবে। সে ক্ষেত্রে বিএসএনএলের এই প্ল্যানে পাওয়া যাবে একটু বেশিই সুবিধা।

তবে একথা অবশ্যই আমাদের মনে রাখতে হবে জিওর সাথে আপনি বিনামূল্যে Jio Cinema, Jio TV, Jio Magazine এর মত অ্যাপ্লিকেশন ব্যবহার করতে পারবেন। জিও না বিএসএনএল কোনটা আপনার পছন্দের ? অবশ্যই জানান । আমাদের সঙ্গে থাকুন, শ্রেষ্ঠ থাকুন।