হুহু করে কমছে FAU-G গেমের Play Store রেটিং, কারণটা আপনাকে হতবাক করে দেবে

গত 26 শে জানুয়ারি অফিশিয়ালি লঞ্চ করে দেওয়া হয়েছে বহু প্রতীক্ষিত FAU-G গেম কে। লঞ্চের পর থেকেই একের পর এক রেকর্ড ভেঙে চলেছে FAU-G গেমটি। কিন্তু সদ্য সদ্য দেখা যাচ্ছে গুগল প্লে স্টোরে এই গেমের রেটিং অনেকটাই কমে গেছে। আর্টিকেলটি লেখার সময় এই গেমের রেটিং রয়েছে মাত্র 3.0 Star। যেটা এক কথায় অবিশ্বাস্য!

কিন্তু কেন এই রেটিং কম ?

এক্ষেত্রে আপনাকে একটা বিশেষ ব্যাপার ভালোভাবে বুঝতে হবে। FAU-G গেম লঞ্চ হওয়ার পর থেকেই এই গেম মিশ্র প্রতিক্রিয়া পেতে থাকে গেম লাভারদের কাছ থেকে।পাবজি ব্যান করে দেওয়ার পর এই গেম ঘোষণা হওয়ায় অনেকেরই প্রত্যাশা ছিল এই গেম পাবজির মতই হবে বা হয়তো PUBG থেকেও ভালো হবে।

সেক্ষেত্রে পরবর্তীকালে এই গেম দেখে অনেকেই হতাশ হয়েছেন। তাদের এই হতাশার কারণে গুগল প্লে স্টোরে গিয়ে তারা এই গেমকে মাত্র 1 স্টার রেটিং করছেন। যার জন্য হুহু করে কমছে এই গেমের প্লে স্টোর রেটিং।

প্রসঙ্গত উল্লেখ্য, FAU-G লঞ্চ হওয়ার আগে থেকেই বেঙ্গালুরুর এই গেমের নির্মাতা কোম্পানি বলে আসছিলেন এই গেমকে পাবজির সাথে তুলনা না করতে। সম্পূর্ণ দেশীয় আদতে তৈরি এই গেমটি পাবজির থেকে সম্পূর্ণ আলাদা হবে এটাই তারা বেশি করে প্রচার করেছিলেন। পাবজি গেমের মত অত বেশি এক্সপেক্টেশন এখনই না করে এই গেম কে আলাদা গেম হিসেবে উপভোগ করতে তারা অনুরোধ করেছিলেন। 

সদ্য সদ্য এই গেম কে ইন্টারন্যাসানালিও এভেলেবেল করে দেওয়া হয়েছিল। তবে পরিস্থিতি যে এমন হয়ে যাবে সেটা কি আর কেউ ভেবেছিল ? এখন এই রেটিং ঠিক করতে Google কোনো পদক্ষেপ নেয় কিনা সেটাই দেখার। কেমন লেগেছে এই গেম আপনার ?