কম খরচে BSNL নিয়ে এল নতুন 4 টি দুর্দান্ত প্রিপেইড প্ল্যানস, এক নজরে দেখেনিন কেমন বেনিফিট পাওয়া যাবে

BSNL ShresthoTech

বিভিন্ন টেলিকম সংস্থা তাদের প্রিপেইড প্ল্যানসগুলি নিত্য নতুন ভাবে গ্রাহকদের সামনে লঞ্চ করে চলেছে। সম্প্রতি এবার BSNL (Bharat Sanchar Nigam Limited) নিয়ে হাজির হল 4 টি নতুন প্রিপেইড প্ল্যানস। যেগুলি যথাক্রমে 184, 185, 186, এবং 347 টাকার প্রিপেইড প্ল্যানস। আপনি যদি BSNL কাস্টমার হয়ে থাকেন তাহলে এখুনি দেখে নিন কোন প্ল্যানে পাওয়া যাচ্ছে কেমন বেনিফিট। 

নতুন এই প্রিপেইড প্ল্যানে কেমন সুবিধা থাকছে?

BSNL 184, 185 এবং 186 টাকার প্রিপেইড প্ল্যানস এর বেনিফিট দেখে নেওয়া যাক প্রথমে। সংস্থার এই 184 টাকা, 185 টাকা এবং 186 টাকার রিচার্জ প্ল্যানে পাওয়া যাবে পুরো 28 দিনের ভ্যালিডিটি। একই সাথে এই সকল প্ল্যানেই থাকছে যে কোন নেটওয়ার্কে সম্পূর্ণ বিনামূল্যে আনলিমিটেড ভয়েস কলিং করার সুবিধা। তারই সাথে প্রতিদিন 1GB করে ইন্টারনেট ব্রাউজিং এবং 100 টি SMS ব্যবহারের সুযোগ তো থাকছেই। 

তবে তিনটি প্রিপেইড প্ল্যানের সুবিধা এক থাকলেও সামান্য কিছু পার্থক্য রয়েছে। যেমন 184 টাকার রিচার্জ প্ল্যানে পাওয়া যাবে Lystn Podcast-এর সুবিধা। একই সঙ্গে 185 টাকার প্ল্যানে অতিরিক্ত Arena Mobile Gaming Service এবং BSNL Tunes উপভোগ করা যাবে। এছাড়াও 186 টাকার প্ল্যানটিতে পাবেন Hardy Games এবং BSNL Tunes-এর বেনিফিট।

জেনেনিন : গেমিং ভালোবাসেন? লঞ্চ হয়ে গেল Logitech G435 Lightspeed Gaming Wireless Headset, দেখেনিন স্পেসিফিকেশন্স এবং দাম সহ সমস্ত কিছু বিস্তারিত ভাবে

BSNL 347 টাকার প্রিপেইড প্ল্যানের বেনিফিট

এই রিচার্জ প্ল্যানের মধ্যে থাকছে প্রত্যেকদিন 2GB ডেটা ব্যবহার করার সুবিধা। একই সঙ্গে রয়েছে প্রতিদিন 100 টি SMS সুবিধার। এর পাশাপাশি আনলিমিটেড ভয়েস কলিং করার বেনিফিট তো থাকছেই। এছাড়াও Challenges Arena Mobile Gaming Service-ও পাওয়া যাবে। সংস্থার তরফ থেকে এই প্রিপেইড প্ল্যানের বৈধতা রাখা হয়েছে 56 দিন। 

জনপ্রিয় টেলিকম সংস্থা Vi, Airtel এবং Reliance Jio প্রিপেইড প্ল্যানস গুলি মূল্য যেখানে ক্রমশ ঊর্ধ্বমুখী সেখানে BSNL সংস্থার নতুন এই রিচার্জ প্ল্যানসগুলি সত্যিই গ্রাহকদের মন জয় করবে এই নিয়ে কোনো সন্দেহ নেই। BSNL এর এই ধরণের সস্তার প্ল্যান আরও অনেক গ্রাহক কে তাদের দিকে আকর্ষণ করবে সেটা আর বলে দিতে হয়না। 

কেমন লাগলো আপনার এই রিচার্জ প্ল্যান? অবশ্যই আমাদের জানাতে ভুলবেন না। এইরকমই গুরুত্বপূর্ণ টেক আপডেট মিস না করতে চাইলে আমাদের সঙ্গে থাকুন, শ্রেষ্ঠ থাকুন। প্রতিদিনের বাছাই করা গুরুত্বপূর্ণ টেক আপডেট WhatsApp-এ পেতে এখানে ক্লিক করুন!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here