লঞ্চ হয়ে গেল POCO X4 Pro 5G স্মার্টফোন, এক নজরে দেখেনিন স্পেসিফিকেশন্স, দাম, কালার ভেরিয়েন্ট, সেল ডেট এবং ডিসকাউন্ট অফার বিস্তারিত ভাবে

সম্প্রতি ভারতের বাজারে Poco X সিরিজের সর্বশেষ স্মার্টফোন হিসাবে লঞ্চ হয়ে গেল Poco X4 Pro 5G মডেল। সদ্য Poco ব্র্যান্ডের তরফ থেকে জানানো হয়েছে স্মার্টফোনটি গতবছর লঞ্চ হওয়া Poco X3 Pro মডেলের আপগ্রেড ভার্সন। ইতিমধ্যে স্মার্টফোনের যাবতীয় ফিচার্স প্রকাশ পেয়েছে। চলুন দেরী না করে সেদিকে নজর রাখা যাক।

POCO X4 Pro 5G স্পেসিফিকেশন্স কেমন?

এই স্মার্টফোনের মধ্যে রয়েছে 6.67 FHD+ AMOLED Display। একই সাথে থাকছে DCI-P3 Colour Gamut, 120Hz Refresh Rate, 1200Nits Peak Brightness, 360Hz Touch Sampling Rate এবং Corning Gorilla Glass 5 প্রটেকশন। এছাড়াও স্মার্টফোনের মধ্যে উপস্থিত রয়েছে Adreno 619 GPU সহ Qualcomm Snapdragon 695 SoC। 

এরই পাশাপাশি স্মার্টফোনের মধ্যে ইনক্লুড থাকছে LED ফ্ল্যাশ যুক্ত ট্রিপল ক্যামেরা সেটআপ। যেখানে পাওয়া যাবে 64MP ISOCELL GW3 Primary Sensor, 8MP Ultra-Wide-Angle Lens এবং 2MP Macro Unit। এছাড়াও রয়েছে 16MP সেলফি তোলার সুবিধা। ডিভাইসটি ইন্ডিয়ান মার্কেটে Android 11 MIUI 13 আপডেট দ্বারা পরিচালিত হবে। 

এখানেই শেষ নয় থাকছে 5,000mAh ব্যাটারি এবং 67W ফাস্ট চার্জার। আরও পাবেন Dual Stereo Speakers, Dual-Band Wi-Fi, 5G, 4G LTE, Bluetooth 5.1, IR Blaster, GPS, 3.5mm Audio Jack, USB Type-C পোর্ট, সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং সুন্দরভাবে গেমিং উপভোগের জন্য লিকুইড কুলিং সিস্টেম। ডিভাইসটির পরিমাপ 164.19 X 76.1 X 8.12mm এবং ওজন 205 গ্রাম।

দাম কত রাখা হয়েছে?

POCO X4 Pro স্মার্টফোনের 6GB RAM + 64GB ইন্টারনাল স্টোরেজের দাম নির্ধারণ করা হয়েছে 18,999 টাকা। একই সাথে 6GB RAM + 128GB ভেরিয়েন্টের জন্য খরচ করতে হবে 19,999 টাকা। এছাড়াও 8GB RAM +128GB স্টোরেজ মডেলের দাম ভারতীয় মুদ্রায় 21,999 টাকা।

জেনেনিন : Flipkart-এ শুরু হয়ে গেল Electronics Sale! বিভিন্ন প্রোডাক্টে রয়েছে হিউজ ডিসকাউন্ট, ভুলেও মিস করবেন না

কালার ভেরিয়েন্ট কেমন রয়েছে?

ইতিমধ্যে সংস্থার তরফ থেকে স্মার্টফোনের কালার ভেরিয়েন্ট স্পষ্টভাবে জানিয়ে দেওয়া হয়েছে। স্মার্টফোনটি Laser Black, Yellow, এবং Laser Blue এই তিনটি কালার অপশনে উপলব্ধ রয়েছে। এবার লঞ্চ অফারের দিকে এগিয়ে যাওয়া যাক।

লঞ্চ অফার কেমন রয়েছে?

স্মার্টফোনটি কেনার ক্ষেত্রে রাখা হয়েছে লঞ্চ অফার। অর্থাৎ যেখানে নির্দিষ্ট সময়ের জন্য পাওয়া যাবে কম মূল্যে স্মার্টফোনটি কিনে নেওয়ার সুযোগ। আপনি যদি একজন HDFC Bank গ্রাহক হয়ে থাকেন তবে Credit Card এবং EMI ট্রানজাকশনে রয়েছে 1000 টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট সুবিধা। তাছাড়াও পুরানো Poco X2, Poco X3 এবং Poco X3 Pro মডেল বিনিময়ে 3000 টাকা ছাড়ের সুবিধা তো পাবেনই।

সেল Date কবে?

স্মার্টফোনের প্রথম সেল শুরু হচ্ছে আগামী এপ্রিল মাসের 5 তারিখ থেকে। এটি অনলাইন শপিং সাইট Flipkart থেকে কিনতে পারা যাবে। কেমন লাগলো আপনার এই নতুন স্মার্টফোন? তা অবশ্যই আমাদের জানাতে ভুলবেন না।

এই রকমই গুরুত্বপূর্ণ টেক আপডেট মিস না করতে চাইলে আমাদের সঙ্গে থাকুন, শ্রেষ্ঠ থাকুন। প্রতিদিনের বাছাই করা গুরুত্বপূর্ণ টেক আপডেট WhatsApp-এ পেতে এখানে ক্লিক করুন!