প্রকাশিত হল OnePlus 10R স্মার্টফোনের স্পেসিফিকেশন্স, রয়েছে চমকে দেবার মত ফিচার্স, এখনই দেখেনিন খুঁটিনাটি

OnePlus Nord CE 5G

অবশেষে প্রতীক্ষার অবসান ঘটিয়ে জানা গেল OnePlus 10R স্মার্টফোনের স্পেসিফিকেশন্স। সদ্য 91মোবাইলস এবং Tipster Yogesh Brar স্মার্টফোনের ডিজাইন এবং যাবতীয় ফিচার্স প্রকাশ করেছে। সূত্র মারফত জানা গেছে OnePlus 10R সম্প্রতি লঞ্চ হওয়া Realme GT Neo 3 স্মার্টফোনের রিব্র্যান্ড হিসাবে লঞ্চ হতে পারে। চলুন দেরী না করে স্মার্টফোনের ডিজাইন এবং স্পেসিফিকেশন্স এর দিকে নজর রাখা যাক।

OnePlus 10R ডিজাইন কেমন?

যদি আমরা স্মার্টফোনটি ডিজাইনের ব্যাপারে কথা বলি তাহলে Pricebaba তথ্য অনুযায়ী এই স্মার্টফোনের Hole-Punch Camera থাকবে। একই সঙ্গে স্মার্টফোনের ডানদিকে পাওয়ার বাটন এবং বামদিকে ভলিউম সুইচ প্রতিস্থাপন করা হয়েছে। 

OnePlus 10R স্পেসিফিকেশন্স কেমন হবে?

এই স্মার্টফোনের মধ্যে পাওয়া যাবে 6.7-Inch FHD+ E4 AMOLED Display। একই সাথে রয়েছে HDR10+ এবং 120Hz Refresh Rate। এছাড়াও স্মার্টফোনটি MediaTek Dimensity 8100 Chipset দ্বারা পরিচালিত হবে। স্টোরেজ হিসাবে পাওয়া যাবে 8GB & 12GB LPDDR5 RAM এবং 128GB & 256GB UFS 3.1 ইন্টারনাল স্টোরেজ। 

জেনেনিন : BGMI গেমের মধ্যেই পেয়ে যাবেন Lamborghini গাড়ি, এখুনি দেখেনিন সমস্ত বেনিফিট

এরই পাশাপাশি ইনক্লুড থাকছে ট্রিপল ক্যামেরা সেটআপ। যেখানে রয়েছে OIS যুক্ত 50MP Sony IMX766 Primary Sensor, 8MP Ultra-Wide Sony IMX355 Sensor এবং একটি 2MP Macro Lens। একই সঙ্গে উপস্থিত থাকছে 16MP S5K3P9SP সেলফি ক্যামেরা। এছাড়া অনুমান করা হচ্ছে থাকতে পারে 4,500mAh ব্যাটারি এবং 150W ফাস্ট চার্জিং ফেসিলিটি। 

ডিভাইসটিতে Android 12 OxygenOS 12 আপডেট দেখতে পাওয়া যাবে। এখানেই শেষ নয় পাবেন High-Res Audio, 3.5mm Audio Jack, NFC, Stereo Speakers এবং Dolby Audio সাপোর্ট সিস্টেম। তবে একথা জেনে রাখা ভালো যে এটিই ব্র্যান্ডের প্রথম স্মার্টফোন যার মধ্যে Alert Slider থাকছে না। 

লঞ্চ Date কবে?

স্মার্টফোনটি কবে লঞ্চ হবে এই নিয়ে সংস্থার তরফ থেকে কোন মন্তব্য করা হয়নি। তবে জানা গেছে মে মাসের মাঝামাঝি স্মার্টফোনটি লঞ্চ হবে। একই সঙ্গে মাইস্মার্টপ্রাইস (mysmartprice)-এর তরফ থেকে স্মার্টফোনটির সম্ভাব্য লঞ্চ ডেট হিসাবে 19 শে মে তারিখ টিজ করা হয়েছে।

এই রকমই গুরুত্বপূর্ণ টেক আপডেট মিস না করতে চাইলে আমাদের সঙ্গে থাকুন, শ্রেষ্ঠ থাকুন। প্রতিদিনের বাছাই করা গুরুত্বপূর্ণ টেক আপডেট WhatsApp-এ পেতে এখানে ক্লি