BGMI গেমের মধ্যেই পেয়ে যাবেন Lamborghini গাড়ি, এখুনি দেখেনিন সমস্ত বেনিফিট

ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া(Battlegrounds Mobile India)-র সাথে এর আগে আমরা টেসলা(Tesla)-র কোলাবরেশন দেখেছিলাম। বিজিএমআই নির্মাতা কোম্পানি কে McLearn ও Koenigsegg-এর মত কোম্পানি গুলোর সাথে কোলাবরেশন করেছিল। এবার তারা কোলাবরেশন করছে বিশ্ব বিখ্যাত গাড়ি প্রস্তুতকারী কোম্পানী ল্যাম্বরগিনি (Lamborghini)-র সাথে। যার মাধ্যমে বিজিএমআই (BGMI) প্লেয়াররা দুর্দান্ত বেনিফিট পেয়ে যাবেন গেমের মধ্যে। আপনি যদি এই গেম খেলতে ভালোবাসেন কি কি ফেসিলিটি পাবেন সেটা এখনই জেনে নিন। 

কি কি বেনিফিট পাওয়া যাবে?

জানা যাচ্ছে মার্চ মাসের 25 তারিখ থেকে মে মাসের 3 তারিখ পর্যন্ত এক বিশেষ ইভেন্ট নিয়ে আসছে ব্যাটেল গ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া। অর্থাৎ ইতিমধ্যেই শুরু হয়ে গেছে এই ইভেন্ট। এই ইভেন্টের জন্য তারা কোলাবরেশন করেছে বিশ্ব বিখ্যাত অটোমোবাইল মেকার ল্যাম্বরগিনির সাথে। এই তারিখের মধ্যে বিজিএমআই এর গেম এর মধ্যেই পাওয়া যাবে ল্যাম্বরগিনি ক্রেট। আর এই ক্রেটের মধ্যেই থাকছে 8 টি ল্যাম্বরগিনির স্কিন।

জেনেনিন : লঞ্চ হয়ে গেল Vi MiFi Portable 4G Wireless Router, পাওয়া যাবে দুর্দান্ত ফিচারস, এক নজরে দেখেনিন খুঁটিনাটি এখনই

এই আটটি ল্যাম্বরগিনির স্কিন যেকোন BGMI প্লেয়ারই কালেক্ট করে নিতে পারেন। আর তাহলেই তাকে এক সিক্রেট এক্সচেঞ্জ স্টোরে নিয়ে যাওয়া হবে। যেখানে এক হিডেন ল্যাম্বরগিনির স্কিন পেয়ে যাবেন প্লেয়াররা। প্রথম সিক্রেট ল্যাম্বরগিনি স্ক্রীন কালেক্ট করে নিলে আপনি পেয়ে যাবেন দ্বিতীয় সিক্রেট পেজ অ্যাক্সেস করার সুযোগ। এছাড়াও লাকি স্পিন, Speed Drift এর মত ইন গেম ইভেন্টের সুবিধা তো থাকবেই। 

এছাড়াও থাকবে গেমের মধ্যে লাকি মেডেল জেতার সুযোগ। যার ফলে গেমের মধ্যে থাকা ইভেন্ট শপের মধ্যে গিয়ে ল্যাম্বরগিনি গাড়ির বিভিন্ন ধরনের স্কিন কিনতে পারবেন প্লেয়াররা। আপনি যদি ল্যাম্বরগিনি গাড়ি ভালোবাসেন এবং তার সাথে বিজিএমআই খেলতে ভালোবাসেন, তাহলে এটা আপনার জন্য সুবর্ণ সুযোগ হতে চলেছে।

এই রকমই গুরুত্বপূর্ণ টেক আপডেট মিস না করতে চাইলে আমাদের সঙ্গে থাকুন, শ্রেষ্ঠ থাকুন। প্রতিদিনের বাছাই করা গুরুত্বপূর্ণ টেক আপডেট WhatsApp-এ পেতে এখা