সদ্য লঞ্চ হয়ে যাওয়া Samsung Galaxy S21 FE 5G স্মার্টফোনে রয়েছে দারুন চমক, এখনই দেখেনিন এর সমস্ত কিছু সম্পর্কে বিস্তারিত ভাবে

গত সপ্তাহেই ইউরোপে লঞ্চ হয়েছে Samsung Galaxy S21 FE 5G স্মার্টফোন। সম্প্রতি এবার Samsung সংস্থা ভারতের বাজারে লঞ্চ করে দিল এই স্মার্টফোনটি। চলুন দেরি না করে জেনে নেওয়া যাক এর স্পেসিফিকেশন্স, দাম, কালার ভেরিয়েন্ট, ডিসকাউন্ট, অফার সহ সেল ডেট সম্বন্ধে।

Samsung Galaxy S21 FE 5G স্পেসিফিকেশন্স 

এই স্মার্টফোনের মধ্যে পাওয়া যাবে 6.4-Inch FHD+ Dynamic AMOLED 2X Display। একই সাথে রয়েছে 240Hz Touch Sampling Rate, Corning Gorilla Glass প্রোটেকশন এবং 120Hz Refresh Rate। স্মার্টফোনটি 5nm Exynos 2100 SoC দ্বারা পরিচালিত হবে।

স্টোরেজ হিসাবে থাকছে 8GB LPDDR5 RAM। একই সঙ্গে রয়েছে 12MP Primary Sensor, 12MP Ultra-Wide Shooter এবং 8MP Telephoto Lens যুক্ত ট্রিপল ক্যামেরা সিস্টেম। আরও পাবেন 32MP সেলফি ক্যামেরা। ডিভাইসটিতে Android 12- One UI 4 আপডেট দেখা যাবে। 

এরই পাশাপাশি পাওয়া যাবে 4,500mAh ব্যাটারি এবং 25W Super Fast Wired Charging ফিচার্স। এখানেই শেষ নয়। রয়েছে 15W Wireless Charging এবং রিভার্স চার্জিং এর সুবিধাও। থাকছে GPS/ A-GPS, Wi-Fi 6, 5G, 4G LTE, Bluetooth, Wireless Dex এবং USB Type-C পোর্ট। স্মার্টফোন টি 7.9mm পাতলা।

দাম কত রাখা হয়েছে?

স্মার্টফোনটির 128GB মডেলের দাম নির্ধারণ করা হয়েছে 54,999 টাকা। এছাড়াও 256GB স্টোরেজ ভেরিয়েন্টের জন্য আপনাকে খরচ করতে হবে 58,999 টাকা।

জেনেনিন : বিনামূল্যে Disney+ Hotstar উপভোগ করতে চান? দেখেনিন 1000 টাকার মধ্যে Airtel, Jio এবং Vi-এর এক বছরের বৈধতা যুক্ত Disney+ Hotstar প্রিপেইড প্ল্যানস গুলি

কালার ভেরিয়েন্ট কেমন রয়েছে?

ডিভাইসটি Olive, Graphite, Lavender এবং White – এই 4 টি কালার অপশনে পাওয়া যাবে। এবার সেল ডেটের দিকে নজর রাখা যাক।

সেল Date কবে?

স্মার্টফোনটির প্রথম সেল রয়েছে অর্থাৎ 11 ই জানুয়ারি থেকে। এটি Samsung.com, Amazon এবং বিভিন্ন আউটলেট থেকে পাওয়া যাবে।

ডিসকাউন্ট অফার কেমন?

চমকের শেষ নেই রয়েছে অসাধারণ ডিসকাউন্ট অফার। আপনি যদি একজন HDFC ব্যাঙ্কের গ্রাহক হয়ে থাকেন তবে সেক্ষেত্রে পাবেন 5,000 টাকা ছাড় পাবেন। অফারটি 17 ই জানুয়ারি পর্যন্ত প্রযোজ্য।

এইরকমই গুরুত্বপূর্ণ টেক আপডেট মিস না করতে চাইলে আমাদের সঙ্গে থাকুন, শ্রেষ্ঠ থাকুন। প্রতিদিনের বাছাই করা গুরুত্বপূর্ণ টেক আপডেট WhatsApp-এ পেতে এখানে ক্লিক করুন!