রিলায়েন্স জিও নিয়ে এল দৈনিক 2.5GB ডেটা সহ নতুন প্রিপেইড প্ল্যান, এখনই দেখেনিন কেমন বেনিফিট পাওয়া যাবে

সম্প্রতি Reliance Jio 20% JioMart Maha Cashback অফারে দেখা পাওয়া গেল দৈনিক 2.5GB ডেটা সহ এক রিচার্জ প্ল্যানের। যা রিলায়েন্স স্টোর বা JioMart থেকে নির্ভাবনায় গ্রাহকরা রিচার্জ প্ল্যানটি উপভোগ করতে পারবে। চলুন এক নজরে জেনে নেওয়া যাক এই রিচার্জ প্ল্যানটিতে বেনিফিট কেমন থাকছে।

Reliance Jio 2.5GB ডেটা প্রিপেইড প্ল্যানের বেনিফিট কেমন রয়েছে?

সদ্য লঞ্চ হওয়া 20% JioMart Maha Cashback অফারের অধীনে থাকা প্ল্যানটির মেয়াদ রাখা হয়েছে 365 দিন। একই সাথে পাওয়া যাবে যেকোনো নেটওয়ার্কে সম্পূর্ণ বিনামূল্যে আনলিমিটেড ভয়েস কলিং করার সুবিধা। তারই সঙ্গে 100 টি SMS প্রতিদিন ব্যবহারের সুবিধা তো রয়েছেই। 

এটি কোম্পানির এখনও পর্যন্ত একমাত্র প্রিপেইড প্ল্যান যা ব্যবহারকারীদের দৈনিক 2.5GB ডেটা অফার করে। অর্থাৎ পাচ্ছেন 912.5GB ডেটার সুবিধা। এছাড়াও পাওয়া যাবে JioCinema, JioTV, JioSecurity এবং JioCloud ব্যবহার করার সুবিধা। সংস্থার তরফ থেকে প্ল্যানটির দাম নির্ধারণ করা হয়েছে 2,999 টাকা।

জেনেনিন : শুরু হয়ে গেছে Amazon Mobile & TV Savings Days Sale, এই সমস্ত প্রোডাক্টে রয়েছে হিউজ ডিসকাউন্ট, মিস করবেন না

তবে আপনাকে মনে রাখতে হবে এই প্ল্যানে কোনরকম OTT সুবিধা পাওয়া যাবে না। যেখানে সংস্থার আরেকটি প্ল্যান যার মূল্য 3119 টাকা। যার বিনিময়ে পুরো এক বছরের জন্য Disney+ Hotstar Mobile সাবস্ক্রিপশন উপভোগ করা যায়। যদিও রিচার্জ প্ল্যানটিতে পাওয়া যায় 740GB ডেটা। যেখানে Jio নতুন 2,999 টাকার প্ল্যানাটি 912.5GB ডেটা অফার করে।

অর্থাৎ আপনার যদি কম মূল্যে অতিরিক্ত ইন্টারনেট ব্রাউজিংয়ের প্রয়োজন হয়ে থাকে তবে আপনি সংস্থার নতুন প্ল্যানটি বেছে নিতে পারেন। অন্যদিকে আপনি যদি OTT প্ল্যাটফর্ম ভালোবেসেন তবে সেক্ষেত্রে মাত্র 120 টাকা বেশি দেওয়ার বিনিময়ে 3,119 টাকার অফারটি বেছে নিতে পারেন।

এইরকমই গুরুত্বপূর্ণ টেক আপডেট মিস না করতে চাইলে আমাদের সঙ্গে থাকুন, শ্রেষ্ঠ থাকুন।