Snapdragon 8 Gen 1 Chipset সহ লঞ্চ হতে চলেছে Moto Edge X30 স্মার্টফোন, জেনেনিন স্পেসিফিকেশন্স এবং দাম বিস্তারিত ভাবে

সম্প্রতি Motorola লঞ্চ করতে চলেছে Moto Edge X30 স্মার্টফোন। কোম্পানি নিশ্চিত করেছে এই স্মার্টফোনটির মধ্যে অন্তর্ভুক্ত থাকবে নতুন ফ্ল্যাগশিপ চিপসেট। চলুন এক নজরে দেখে নেওয়া যাক লঞ্চ ডেট, স্পেসিফিকেশন্স এবং দাম সহ সমস্ত কিছু। 

Moto Edge X30 স্পেসিফিকেশন্স কেমন হতে চলেছে?

সূত্র মারফত জানা গেছে স্মার্টফোনে থাকতে পারে 6.67-Inch FHD+ OLED Panel। একই সঙ্গে রয়েছে 144Hz Refresh Rate। এছাড়াও স্মার্টফোনটি Snapdragon 8 Gen 1 Chipset দ্বারা পরিচালিত হবে বলে সংস্থার তরফ কনফর্ম করা হয়েছে। আমরা আশা রাখতে পারি স্মার্টফোনটি চিনে 16GB RAM এবং 512GB পর্যন্ত স্টোরেজ কনফিগারেশনে উপলব্ধ হতে পারে।

এরই পাশাপাশি স্মার্টফোনের মধ্যে ইনক্লুড থাকছে ট্রিপল ক্যামেরা সেটআপ। যেখানে রয়েছে 50MP Primary Camera, 50MP Periscope Camera এবং 2MP Macro Camera। যদি আপনি সেলফি তুলতে আগ্রহী হন তাহলে স্মার্টফোনটি আপনার জন্য আকর্ষণীয় হতে চলেছ। কারণ এই স্মার্টফোনের মধ্যে পাওয়া যাবে 60MP সেলফি ক্যামেরা। একই সঙ্গে ব্যাটারি হিসাবে 5,000mAh ব্যাটারি তো পাবেনই।

জেনেনিন : 5000mAh ব্যাটারি, 50 MP প্রাইমারি ক্যামেরা ও MediaTek Dimensity 810 প্রসেসর সহ লঞ্চ হয়ে গেল Redmi Note 11T 5G স্মার্টফোনটি, এখুনি জেনেনিন স্পেসিফিকেশন্স, দাম, সেল ডেট ও অফার

Moto Edge X30 লঞ্চ Date কবে? 

Tipster Mukul Sharma একটি ইমেজ পোস্টের ম্যাধমে জানিয়েছেন স্মার্টফোনটি আগামী 9 ই ডিসেম্বর চিনে লঞ্চ হবে। একই সাথে Weibo পোস্টে ডিভাইসের কিছু স্পেসিফিকেশন্স হাইলাইট হয়েছে যা ইতিমধ্যে আমাদের নজরে এসেছে।

দাম কত হতে পারে?

এই আর্টিকেলটি লেখার সময় অবধি স্মার্টফোনের দাম কত হতে পারে সেই বিষয়ে কোনো তথ্য জানা সম্ভব হয়নি। তাই সঠিক দাম আমরা লঞ্চের পরেই জানতে পারবো। কি ভাবছেন আপনি এই নতুন স্মার্টফোন সম্বন্ধে? তা অবশ্যই আমাদের জানাতে ভুলবেন না।

গুরুত্বপূর্ণ টেক আপডেট মিস না করতে চাইলে আমাদের সঙ্গে থাকুন, শ্রেষ্ঠ থাকুন। প্রতিদিনের বাছাই করা গুরুত্বপূর্ণ টেক আপডেট WhatsApp-এ পেতে এখানে ক্লিক করুন।