কিভাবে ফ্রিতে পাবেন Amazon Prime সাবস্ক্রিপশন? এখুনি জেনেনিয়ে মজা নিন

Amazon Prime ShresthoTech

জুলাই মাসের 26 তারিখ থেকে শুরু হচ্ছে অ্যামাজনের প্রাইম মেম্বার দের জন্য স্পেশাল সেল (Amazon Prime Day 2021)। দারুণ সব ডিসকাউন্ট থাকছে এই সেলে। স্মার্টফোন থেকে শুরু করে নানা রকম প্রোডাক্টস এর উপর আপনি পেয়ে যাবেন হিউজ ডিসকাউন্ট। তবে আপনি যদি প্রাইম মেম্বার না হয়ে থাকেন চিন্তা নেই। আজকে আপনাকে বেশ সুন্দর একটি উপায় বলে দেবো যার সাহায্যে আপনি বিনামূল্যে অ্যামাজনের টাইম মেম্বার হয়ে যেতে পারবেন। 

কিভাবে বিনামূল্যে Amazon Prime Member হবেন? 

এখন বেশ কিছু টেলিকম অপারেটররা তাদের কিছু রিচার্জ প্ল্যান এর সাথে আমাজন প্রাইম মেম্বারশিপ বিনামূল্যে দিচ্ছে। অর্থাৎ আপনি নির্দিষ্ট কিছু প্লান রিচার্জ করে পেয়ে যাবেন বিনামূল্যে আমাজন প্রাইম মেম্বারশিপ। আলাদা করে অ্যামাজন প্রাইম এর জন্য আপনাকে টাকা খরচ করতে হবে না। চলুন দেখে নেওয়া যাক এই প্ল্যান গুলি। 

Airtel-র বিনামূল্যে Amazon Prime Membership প্ল্যান 

আপনি যদি এয়ারটেলের প্রিইপেড (Airtel Prepaid) কাস্টমার হয়ে থাকেন তাহলে এয়ারটেলের 131 টাকা এবং 349 টাকার রিচার্জ প্ল্যানের সাথে আপনি পেয়ে যাবেন ফ্রী অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশন এক মাসের জন্য। আপনার যদি ইনস্ট্যান্ট আমাজন প্রাইম মেম্বারশিপ প্রয়োজন হয় তাহলে আপনি এক মাসের জন্য এই রিচার্জ প্লান রিচার্জ করেও প্রাইম মেম্বার হতে পারবেন।

জেনেনিন : Ola Electric Scooter সম্পর্কে এই বিষয় গুলি জানেন কি? থাকবে দারুন চমক

তবে আপনি যদি long-term এর জন্য বা অ্যানুয়াল আমাজন প্রাইম মেম্বারশিপ হতে চান তাহলে এয়ারটেলের 499 টাকার, 999 টাকা এবং 1599 টাকার পোস্টপেইড প্ল্যান গুলোকে বেছে নিতে পারবেন। এর ফলে সারা বছরের জন্য আপনি আমাজন প্রাইম মেম্বারশিপ পেয়ে যাবেন একদমই বিনামূল্যে।

শুধু মাত্র এখানেই থেমে থাকছে না এয়ারটেল, আরো দুটো চমক রেখেছে তারা। আপনি যদি 999 টাকা এবং 1599 টাকার এয়ারটেল পোস্টপেইড প্ল্যান রিচার্জ করেন, তাহলে আপনি এই অ্যামাজনের প্রাইম মেম্বার এর মধ্যেও দুজন ফ্যামিলি মেম্বার কে যোগ করতে পারবেন একদমই বিনামূল্যে। 

তাছাড়াও আপনার কাছে যদি এয়ারটেল ব্রডব্যান্ড কানেকশন থাকে তাহলে তার 999 টাকার প্ল্যান এর মধ্যেও আপনি এই অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশন বিনা মূল্যে পেয়ে যাবেন। এবার আমরা দেখে নেবো জিও কাস্টমারের জন্য কিভাবে আপনি বিনামূল্যে প্রাইম মেম্বারশিপ পেয়ে যাবেন!

Reliance Jio-র বিনামূল্যে Amazon Prime Membership প্ল্যান 

রিলায়েন্স জিওর ক্ষেত্রেও আপনি যদি 399 টাকা, 599 টাকা, 799 টাকা এবং 999 টাকা তার সাথে 1499 টাকার পোস্টপেইড প্লান ব্যবহার করেন তাহলে সারা বছরের জন্য আপনি অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশন পেয়ে যাবেন একদমই বিনামূল্যে। 

জেনেনিন : Online Shopping করেন? এইভাবে ঠকে যাওয়া থেকে বাঁচুন, কষ্টার্জিত টাকা রক্ষা করুন

আপনি যদি জিও ফাইবার এর কাস্টমার হয়ে থাকেন তাহলে 999 টাকা, 1499 টাকা, 2499 টাকা, 3999  টাকা এবং তার সাথে 8499 টাকার জিও ফাইবার প্রিপেড প্ল্যান গুলির সাথেও আপনি পেয়ে যাবেন অ্যামাজন প্রাইম মেম্বারশিপ একদম বিনামূল্যে। 

Vi-র বিনামূল্যে Amazon Prime Membership প্ল্যান 

এছাড়াও আপনি যদি ভোডাফোন-আইডিয়া (Vi)-র কাস্টমার হন তাহলে ভোডাফোন-আইডিয়ার ক্ষেত্রেও 499 টাকা, 699 টাকা, 1099 টাকার পোস্টপেইড প্ল্যানের সাথে এক বছরের জন্য অ্যামাজন প্রাইম মেম্বারশিপ পেয়ে যাবেন সম্পূর্ণ বিনামূল্যে। এর সাথে আবার ডিজনি প্লাস হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশন রয়েছে। আর 1099 টাকার Vi প্ল্যানের সাথে আপনি নেটফ্লিক্স এক্সেস এর সুবিধা পেয়ে যাবেন বিনামূল্যে। 

তাই অবশ্যই, আপনার টেলিকম অপারেটর অনুযায়ী আপনি এই ধরণের প্ল্যান গুলো বেছে নিতে পারেন এবং অ্যামাজন প্রাইম মেম্বার হয়ে যেতে পারবেন। তারপর আর আটকায় কে? অ্যামাজন প্রাইম মেম্বার দের জন্য সেলেতে অংশগ্রহণ করতে করুন আর অনেক ডিস্কাউন্টের সাথে আপনার প্রয়োজনীয় জিনিস কিনে নিন।