লঞ্চের আগেই লিক হয়ে গেল Micromax In 2B এর স্পেসিফিকেশন্স, জেনেনিন এখানে

Micromax In 2B ShresthoTech

জুলাই মাসের 30 তারিখেই অর্থাৎ আর মাত্র কয়েকদিন পরই লঞ্চ হতে চলেছে মাইক্রোম্যাক্স এর পক্ষ থেকে Micromax In 2B স্মার্টফোনটি। স্মার্টফোনের বিভিন্ন স্পেসিফিকেশন্স সম্পর্কে আমরা জেনেছিলাম আগেই। এবার এই স্মার্টফোনের আরো অনেক স্পেক্স সামনে নিয়ে এল প্রাইসবাবা। জেনে নেবে স্মার্টফোনে কেমন স্পেসিফিকেশন্স থাকতে চলেছে। 

Micromax In 2B সম্ভাব্য স্পেসিফিকেশনস 

Micromax In 2B এর মধ্যে থাকবে 6.5 ইঞ্চি LHD+ IPS LCD ডিসপ্লে। থাকবে UNISOC T610 চিপসেট। থাকবে 4GB RAM এবং 64 GB স্টোরেজ ভেরিয়েন্ট। মনে করা হচ্ছে আর অন্য কোনো রকম স্টোরেজ ভেরিয়েন্ট লঞ্চ করা হবে না এই স্মার্টফোনের। ব্যাটারির কথা বলতে গেলে এর মধ্যে থাকবে 5000mAh এর ম্যাসিভ ব্যাটারি এবং তার সাথে 10W চার্জিং সাপোর্ট। 

জেনেনিন : Tokyo Olympics উপলক্ষে ডাইনোসর গেমে এসে গেম রঙের ছোঁয়া, খুবই মজা লাগবে খেলতে

এবার আসা যাক ক্যামেরার ব্যাপারে। এর মধ্যে থাকবে 13 মেগাপিক্সেল এর প্রাইমারি ক্যামেরা এবং 2 মেগাপিক্সেল এর আরো একটি ক্যামেরা। তার সাথে 8 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা থাকবে এই স্মার্টফোনটির মধ্যে। যেটা ওয়াটার ড্রপ নচ এর মধ্যে থাকছে। এবার মনে করা হচ্ছে Android Go কে বাদ দিয়ে ব্যবহার করা হবে Android 11। 

তবে এখনো পর্যন্ত এর দাম নিয়েও তেমন কিছু জানতে পারা যায়নি। সমস্ত কিছু জানার জন্য অপেক্ষা করতে হবে আমাদের মাত্র কয়েকটা দিন। এই বিষয়ে যাবতীয় তথ্য আমরা জানতে থাকবো আপনাদের। সমস্ত লেটেস্ট টেক আপডেট সবার আগে পেতে আমাদের সঙ্গে থাকুন, শ্রেষ্ঠ থাকুন।