Tokyo Olympics উপলক্ষে ডাইনোসর গেমে এসে গেল রঙের ছোঁয়া, খুবই মজা লাগবে খেলতে

google chrome dinosaur game tokyo olympics ShresthoTech

ইন্টারনেট না থাকার সময় আমরা প্রায়ই Google Chrome-এ ডাইনোসর গেমে মজে যায়। অত্যন্ত সিম্পল গেম, তবুও আমাদের কাছে এখন আকর্ষণের কেন্দ্রবিন্দুতে রয়েছে এটি। টোকিও অলিম্পিক 2020 শুরু হয়ে গেছে। আর এই অলিম্পিক উপলক্ষে এই মনোক্রোম ডাইনোসর গেমে এবার নিয়ে আসা হল রঙের ছোঁয়া। 

আপনি যদি গুগল Google Chrome-এ এখন ডাইনোসর গেম এখন খেলেন। তাহলে আপনি দেখতে পারবেন তার মাঝে এসে গেছে রঙের ছোঁয়া। টোকিও অলিম্পিক এর শুভাগমন উপলক্ষে এর মাঝে আসছে মশাল। যেটিকে অনি কালেক্ট করলে এসে যাচ্ছে অলিম্পিকের নানান ইভেন্টের রূপ। 

এই গেমের মধ্যে কখনও আমরা Hurdles দেখতে পাচ্ছি। তো কখনো ঘোড়া দৌড় দেখতে পাচ্ছি। পোলভল্ট থেকে শুরু করে দৌড়, সমস্ত কিছুর আপনি পেয়ে যাবেন এই গেমের মধ্যে। তারপর কখনও আপনি রঙিন ঘোড়ায় চেপে দৌড়াবেন। আবার কখনো আরো মজাদার কোনরকম এফেক্ট চলে আসছে। যেটা আগে আমরা দেখতে পেতাম না। নিঃসন্দেহে বলা যায় টোকিও অলিম্পিক উপলক্ষে এই পরিবর্তন নিয়ে আসা হয়েছে আমাদের প্রিয় ডাইনোসর গেমটিতে। 

জেনেনিন : জোকার ম্যালওয়ার এবার আরও শক্তিশালী, আপনার অজান্তেই App এর মাধ্যমে করে নিচ্ছে কেনাকাটা, এইভাবে সচেতন থাকুন

আপনি যদি এই গেম সম্পর্কে না জেনে থাকেন এটাই সেই বিখ্যাত গেম যেটা আমরা ইন্টারনেট কানেকশন হারিয়ে ফেললে আমাদের গুগল ক্রোম ব্রাউজারে চলে আসে। তবে চিন্তার কোন কারণ নেই। এই গেম খেলার জন্য ইন্টারনেট কানেকশন অফ করতে হবে এমন নয়। আপনি শুধুমাত্র আপনার ব্রাউজারের গিয়ে টাইপ করুন chrome://dino আর তাহলেই সঙ্গে সঙ্গে সেই গেমটি চলে আসবে। 

আপনি গেমটিকে উপভোগ করতে পারবেন। অবশ্যই গেমটিকে উপভোগ করুন। আমাদের জানাতে ভুলবেন না কেমন লাগলো এই নতুন রঙের ছোঁয়া।