ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার মধ্যেও আমরা পাবো Tesla, থাকছে আরও গুরুত্বপূর্ণ আপডেট

battlegrounds mobile india tesla partnership ShresthoTech

জুলাই মাসের 2 তারিখে অফিশিয়ালি লঞ্চ করে দেওয়া হয়েছে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া (Battlegrounds Mobile India) কে। লঞ্চের পর থেকেই একের পর এক রেকর্ড ভেঙে চলেছে এই ব্যাটেল রয়েল গেম। পাবজি মোবাইলের সাথে বিশ্ব বিখ্যাত ইলেকট্রিক কার ম্যানুফ্যাকচারার টেসলা(Tesla) কোলাবরেশন করেছে এটা আমরা আগেই জেনেছিলাম। আমরা আন্দাজ করেছিলাম টেসলা হয়তো ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়াতেও পাওয়া যাবে। 

এবার এই কথাই সত্যি হয়ে গেল। আমরা জানতে পারছি মিশন ইগনাইট মোড(Mission Ignite Mode) আসতে চলেছে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার মধ্যে। আর যেখানে আমরা টেসলার গিগাফাক্টরি দেখতে পাবো। দেখতে পারবো মডেল ওয়াই কেও। এমনকি প্লেয়াররা অটোপাইলট মোড ব্যবহার করে এই ইলেকট্রিক গাড়িগুলোকে গেমের মধ্যে চালাতে পারবেন। নিঃস্বন্দেহে দারুন একটি এক্সপেরিয়েন্স হবে এটা সকল গেমারদের জন্য। 

এমনকি এদিক-ওদিক ছড়িয়ে-ছিটিয়ে আমরা টেসলা ইলেকট্রিক কার দেখতে পাবো, যে গুলো চালিয়ে এই গেমের দ্বিগুণ মজা উপভোগ করতে পারবে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া লাভাররা। শুধুমাত্র এটাই নয়। ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার মধ্যে আরও বেশ কয়েকটি ফিচারস আসছে। যার মধ্যে অন্যতম হলো পজিটিভ বিহেভিয়ারের জন্য রিওয়ার্ডস দেওয়া। আপনি যদি ফ্রেন্ডলি ফায়ার না করেন। অথবা AFK অর্থাৎ Away from Keyboard না যান। তাহলে আপনাকে পুরস্কার দেওয়া হবে। 

প্রসঙ্গত উল্লেখ্য, আগামীকালই Krafton জানিয়েছে প্রত্যেকদিন 1 কোটি 60 লক্ষ প্লেয়ার এই গেমটি কে উপভোগ করছে। এখনো পর্যন্ত অফিশিয়াল লঞ্চ এর কিছুদিনের মধ্যেই 3 কোটি 40 লক্ষ রেজিস্টার্ড ইউজার রয়েছেন এই গেমের। একই সময়ে একই সাথে 24 লক্ষ প্লেয়ার এই গেমটি খেলেছেন। যেগুলি এককথায় অবিশ্বাস্য হলেও সত্যি। 

সমস্ত কিছু দিয়ে মোবাইল ইন্ডিয়ার আসর রীতিমতো জমজমাট। আপনিও কি গেমটি খেলতে ভালোবাসেন? কমেন্ট করে জানাতে ভুলবেন না। কেমন লাগছে এই গেমের এক্সপিরিয়েন্স আপনার?