আসছে Jio Phone Next, কম দামে পাওয়া যাবে এই সমস্ত চোখ ধাঁধানো ফিচার্স!

interesting-feature-you-will-get-on-jio-phone-next
Jio Phone 5G Coming Soon (In Image Jio PhoneNext)

কোটি কোটি ভারতবাসীদের হাতের নাগালে ইন্টারনেট পৌঁছে দিতে রিলায়েন্স জিও (Reliance Jio) নিয়ে এসেছিল কম দামে জিও ফোন (Jio Phone)। এবার আজকের AGM এর ঘোষণা করে দেওয়া হল এই জিও ফোনেরই পরবর্তী ভার্সন কে। যার মধ্যে দুর্দান্ত সব ফিচার পাব আমরা অল্প টাকায়। জেনে নেওয়া যাক এই Jio Phone Next সম্পর্কে সমস্ত কিছু বিস্তারিত ভাবে। 

কেমন সুবিধা থাকবে Jio Phone Next-এ?

জিও ফোন নেক্সট পার্টনারশিপ করে তৈরি করা হবে গুগলের সাথে। Android অপারেটিং সিস্টেমকে স্পেশালি অপটিমাইজ করেছে গুগল এই স্মার্টফোনের জনই। গুগল এই স্মার্টফোন তৈরিতে গুরুত্বপূর্ণ ভূমিকা নেবে। এই স্মার্টফোনের মধ্যে পাওয়া যাবে গুগল ট্রান্সলেট, গুগল লিসেন, গুগল স্ক্রীনশট এর মত গুরুত্বপূর্ণ ফিচারগুলো। 

যার ফলে কথা বার্তা চলাকালীনও ভাষার বাধা তো দূর হবেই। তার সাথে যেকোনো ধরনের কনটেন্ট ট্রান্সলেশন প্রক্রিয়া এবং রিড অ্যালাউড প্রক্রিয়া ব্যবহার করে পড়তে বা শুনতে পারবেন যে কোন ইউজার। যা গোটা ইন্টারনেটের তথ্যকে ভারতীয়দের হাতে মুঠোয় এনে দেবে।  

Jio Phone Next-এ পাওয়া যাবে ক্যামেরার দিক থেকেও গুরুত্বপূর্ণ ফিচারস। এর মধ্যে থাকবে নাইট মোড। ক্লেইম করা হচ্ছে এর সাহায্যে রাত্রির বেলাতেও খুব সুন্দর পিকচার ক্যাপচার করা যাবে। Jio Phone Next এর এই সুবিধা সকলকে হতবাক করেছে। 

জানেন কি : লঞ্চ হল Realme Narzo 30 4G ও Narzo 30 5G ভেরিয়েন্ট, জেনেনিন এর স্পেসিফিকেশন্স, দাম, সেল ডেট

এখানেই চমকের শেষ থাকছে না। এই ফোনের মধ্যে থাকবে গুগল অ্যাসিস্ট্যান্ট। যা বিভিন্ন অ্যাপ্লিকেশন এর সাথে খুব সুন্দর এক্সপেরিয়েন্স এনে দেবে। এবং আমাদের নিজের ভাষায় এটাকে আমরা ব্যবহার করতে পারব। এছাড়াও থাকবে স্ন্যাপচ্যাট লেন্সের ব্যবহার, থাকবে এইচডিআর মোড, আর ট্রান্সলেট নাও অপশন তো থাকছেই।

এই ফিচারগুলি সমস্ত রকমের ভারতীয়র হাতের নাগালে এনে দেবে ইন্টারনেট কে। কেমন লাগলো Jio Phone Next এর ফিচারগুলো আপনার? অবশ্যই কমেন্ট করে জানাতে ভুলবেন না। 

শ্রেষ্ঠ টেক-এর টেক আপডেট পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে। সমস্ত লেটেস্ট আপডেট পেতে আমাদের সাথে সোশ্যাল মিডিয়ায় অবশ্যই জয়েন করুন।