অডিও প্রোডাক্টে পাবেন 50% পর্যন্ত ডিসকাউন্ট, আসছে Mi Music Festival

redmi india announces mi music festival get amazing discounts on mi audio products

Xiaomi তাদের প্রোডাক্ট এর ওপর অসাধারণ ডিসকাউন্ট দিয়ে নানান সেল নিয়ে আসে তাদের ফলওয়ার্সদের জন্য। এবার তারা নিয়ে আসতে চলেছে আরও এক অসাধারণ Event। সম্প্রতি তারা নিয়ে আসতে চলেছে Mi Music Festival। যেখানে আপনি Mi বিভিন্ন মিউজিক প্রোডাক্ট এর উপর পেয়ে যাবেন অসাধারণ ছাড়। অর্থাৎ মিউজিক প্রোডাক্টের জন্যই এই স্পেশাল সেল আসছে। 

আসছে Mi Music Festival

এই মিউজিক ফেস্টিভ্যাল সম্পর্কে Redmi India সম্প্রতি একটি Tweet করেছে। সেখানে তারা জানিয়েছে Mi Music Festival-এ গ্রাহকরা পেয়ে যাবেন Music প্রোডাক্ট গুলি অর্ধেক দামে। অর্থাৎ আপনি পেয়ে যাবেন 50% পর্যন্ত ছাড়। দেখেনিন এই বিষয়ে করা Redmi India-র Tweet- 

কোন কোন প্রোডাক্টে রয়েছে ডিসকাউন্ট?

Mi এর অডিও প্রোডাক্ট অর্থাৎ Speakers, TWS Earphones, Mi Bluetooth Speakers, Collar headphones ইত্যাদি সমস্ত কিছুর উপরই পেয়ে যাবেন অসাধারণ ডিসকাউন্ট।

কতদিন পর্যন্ত চলবে এই Mi Music Festival টি?

এই অফারটি শুরু হচ্ছে আর মাত্র কয়েক দিন পর থেকেই। শুভারম্ভ 12 June তারিখ থেকে। আর এটি চলবে 16 June পর্যন্ত।

জেনেনিন : এবার WhatsApp এর মাধ্যমে খুব সহজেই করতে পারবেন রিলায়েন্স জিও Recharge, নিয়ে আসা হল নতুন উপায়

তবে একথা বলে রাখা ভালো প্রোডাক্টের ডিসকাউন্ট সম্পর্কে এখনও পর্যন্ত Mi India-র তরফ থেকে কোনো রকম অফিশিয়াল খবর পাওয়া সম্ভব হয়নি। তবে মনে করা হচ্ছে খুব শীঘ্রই তারা এর খুঁটিনাটি বিবরণ প্রকাশ করবে।

আপনি যদি Mi এর কোনো Earphones, Headphones, Speakers কেনার কথা ভেবে থাকেন তাহলে একটু অপেক্ষা করে যান। কারণ এই ইভেন্টে আপনি খুব সস্তায় পেতে চলেছেন প্রোডাক্ট। যা আপনার অর্থকে অনেকটাই সাশ্রয় করবে।

একের পর এক অসাধারণ সমস্ত অফার নিয়ে Xiaomi হাজির হয়েছে ভারতের বাজারে। ব্যবহারকারীরা প্রোডাক্ট গুলি কে নির্ভাবনায় ব্যবহার করেও চলেছেন। এরই মধ্যে আবার তারা নিয়ে আসতে চলেছে MI TV Camera। এই সব কিছু মিলিয়েই বোঝা যায় Xiaomi-র জনপ্রিয়তা।