ভারতে লঞ্চ হয়ে গেল Samsung Galaxy A73 5G এবং Samsung Galaxy A33 5G স্মার্টফোন, এখনই দেখেনিন খুঁটিনাটি

সাউথ কোরিয়ান ব্র্যান্ড Samsung সংস্থা সদ্য ইন্ডিয়ান মার্কেটে Galaxy A-সিরিজের দুটি নতুন স্মার্টফোন লঞ্চ করে দিল। যার প্রথম মডেলটি হল Samsung Galaxy A73 5G স্মার্টফোন এবং দ্বিতীয় মডেলটি হল Samsung Galaxy A33 5G স্মার্টফোন। ইতিমধ্যে স্মার্টফোনগুলির স্পেসিফিকেশন্স, স্টোরেজ ভেরিয়েন্ট এবং কালার অপশন প্রকাশিত হয়েছে। এখুনি জেনে নেয়া আজকে সমস্ত কিছু বিস্তারিত ভাবে। 

Samsung Galaxy A73 5G স্পেসিফিকেশন্স কেমন?

এই স্মার্টফোনের মধ্যে পাওয়া যাবে Corning Gorilla Glass 5 প্রটেকশন সহ 6.7-Inch Infinity-O Super AMOLED+ Display। এছাড়াও রয়েছে 120Hz Refresh Rate। স্মার্টফোননের মধ্যে উপস্থিত থাকছে Snapdragon 778G Chipset। ডিভাইসটি Android 12 One UI দ্বারা পরিচালিত হবে। এরই পাশাপাশি পাওয়া যাবে 108MP যুক্ত কোয়াড ক্যামেরা সেটআপ। বাকি তিনটে ক্যামেরা ফিচার্স অজানা রয়েছে। আরও পাবেন 32MP ফ্রন্ট ক্যামেরা। তাছাড়াও ইনক্লুড থাকছে 5,000mAh ব্যাটারি এবং 25W ফাস্ট চার্জার। সবশেষে রয়েছে IP67 Dust & Water Resistance সুবিধা।

Samsung Galaxy A33 5G স্পেসিফিকেশন্স কেমন?

এই স্মার্টফোনের মধ্যে পাবেন 6.4-Inch FHD+ Super AMOLED Display। একই সঙ্গে রয়েছে 90Hz Refresh Rate। স্মার্টফোনটি Exynos 1280 Processor দ্বারা চালিত হবে। ডিসভাইটিতে থাকছে 48MP Primary Camera, 8MP Ultra-Wide Lens, 5MP Macro Shooter এবং 2MP Depth Sensor সহ কোয়াড ক্যামেরা সিস্টেম।

জেনেনিন : Amazon সাইটে চলছে Tecno Days Sale, রয়েছে আশ্চর্য ডিসকাউন্ট, মিস করবেন না

এখানেই শেষ নয়। পাওয়া যাবে 13MP ক্যামেরায় সেলফি তোলার সুবিধা। স্মার্টফোনটি Android 12 One UI উপর নির্ভর করে তৈরি করা হয়েছে। তারই সঙ্গে জড়িত থাকছে 5,000mAh ব্যাটারি। আরও রয়েছে 25W চার্জিং বেনিফিট। একই সাথে পাবেন IP67 Dust এবং Water Resistance প্রটেকশন।

স্টোরেজ ভেরিয়েন্ট কেমন রয়েছে?

Samsung Galaxy A73 5G স্মার্টফোন দুটি স্টোরেজে উপলব্ধ রয়েছে। যেখানে থাকছে 8GB RAM + 128GB স্টোরেজ এবং 8GB RAM + 256GB ইন্টারনাল স্টোরেজ। এছাড়াও RAM Plus ফিচার্সের মাধ্যমে 16GB পর্যন্ত RAM বাড়ানোর পাশাপাশি MicroSD Card ব্যবহার করে 1TB অবধি স্টোরেজ বাড়িয়ে নেওয়ার সুবিধা তো থাকছেই। অপরদিকে Samsung Galaxy A33 5G স্মার্টফোনটি 6GB RAM + 128GB স্টোরেজ এবং 8GB RAM + 128GB স্টোরেজ কনফিগারেশনে পাওয়া যাবে। 

কালার ভেরিয়েন্ট কেমন থাকছে?

Samsung Galaxy A73 5G মডেলটি Awesome Mint, Awesome Gray এবং Awesome White এই 3 টে কালার অপশনে দেখতে পাওয়া গেছে। যেখানে Samsung Galaxy A33 5G মডেল 4 টি কালার অপশনে উপলব্ধ রয়েছে। যার মধ্যে পাওয়া যাবে Awesome White, Awesome Black, Awesome Peach এবং Awesome Blue কালার ভেরিয়েন্ট। 

এদের মধ্যে কোন স্মার্টফোনটি আপনার সবথেকে বেশি আকর্ষণীয় বলে মনে হয়েছে? তা অবশ্যই আমাদের জানাতে ভুলবেন না। এই রকমই গুরুত্বপূর্ণ টেক আপডেট মিস না করতে চাইলে আমাদের সঙ্গে থাকুন, শ্রেষ্ঠ থাকুন। প্রতিদিনের বাছাই করা গুরুত্বপূর্ণ টেক আপডেট WhatsApp-এ পেতে এখানে ক্লিক করুন!