গেমিং ভালোবাসেন? লঞ্চ হয়ে গেল Logitech G435 Lightspeed Gaming Wireless Headset, দেখেনিন স্পেসিফিকেশন্স এবং দাম সহ সমস্ত কিছু বিস্তারিত ভাবে

সম্প্রতি ভারতের বাজারে লঞ্চ হয়ে গেল Logitech G435 Lightspeed Gaming Wireless Headset। সদ্য লঞ্চ হওয়া প্রোডাক্টটি গেমারদের ব্যাপকভাবে দৃষ্টি আকৃষ্ট করবে এই বিষয়ে কোনো সন্দেহ নেই। এবার দেরী না করে এক নজরে এর স্পেসিফিকেশন্স এবং দাম সহ খুঁটিনাটি জেনে নেওয়া যাক এখনই।

Logitech G435 Lightspeed Gaming Wireless Headset স্পেসিফিকেশন্স কেমন?

এরমধ্যে ইনক্লুড রয়েছে 40mm Drivers। যা নিখুঁত শব্দ প্রদান করতে সক্ষম। একই সাথে থাকছে ডুয়াল বিমফর্মিং মাইক্রোফোন যা স্পষ্ট ভয়েস প্রদান করে। এছাড়াও হেডফোনটি নির্মিত হয়েছে CarbonNeutral ভাবে। এরই পাশাপাশি হেডফোনের বাম এবং ডান দিকে রয়েছে Braille ইন্ডিকেটর।

তারই সাথে থাকছে Tempest 3D AudioTech, Dolby Atmos এবং Windows Sonic Spatial Sound সিস্টেম সুবিধাও। আরও রয়েছে LIGHTSPEED 2.4GHz Wireless এবং Bluetooth কানেক্টিভিটি সুবিধা। যা নিঃসন্দেহে খুবই ভাল একটি দিক। এটি PlayStation Consoles, PC এবং স্মার্টফোনে ব্যবহার করতে পারবেন।

জেনেনিন : বিনামূল্যে Disney+ Hotstar উপভোগ করতে চান? দেখেনিন 1000 টাকার মধ্যে Airtel, Jio এবং Vi-এর এক বছরের বৈধতা যুক্ত Disney+ Hotstar প্রিপেইড প্ল্যানস গুলি

এর মধ্যে ব্যবহৃত ব্যাটারি সিঙ্গেল চার্জে দীর্ঘ 18 ঘন্টার গেমিং পারফরম্যান্স প্রদান করে। ডিভাইসটির পরিমাপ এবং ওজন রাখা হয়েছে যথাক্রমে 163x170x71mm এবং165 গ্রাম। এবার দেখে নেবো এর দাম এবং কালার ভেরিয়েন্ট সম্পর্কে।

দাম কত রাখা হয়েছে?

সংস্থার তরফ থেকে Logitech G435 Lightspeed Gaming Wireless Headset- এর দাম ঠিক করা হয়েছে 7,495 টাকা। এটি Blue & Raspberry, Black & Neon Yellow এবং Off-White এবং Lilac কালার অপশনে পাওয়া যাবে।

কিভাবে কিনবেন?

আপনি এটি অনলাইন শপিং প্ল্যাটফর্ম Amazon.In এবং বিভিন্ন অফলাইন রিটেলার স্টোর থেকে কিনে নিতে পারবেন। 

এইরকমই গুরুত্বপূর্ণ টেক আপডেট মিস না করতে চাইলে আমাদের সঙ্গে থাকুন, শ্রেষ্ঠ থাকুন। প্রতিদিনের বাছাই করা গুরুত্বপূর্ণ টেক আপডেট WhatsApp-এ পেতে এখানে ক্লিক করুন!