ICC Men’s T20 World Cup উপভোগ করতে চান? Jio নিয়ে এলো দুর্দান্ত সমস্ত রিচার্জ প্ল্যানস, এইগুলি ব্যবহার করুন

watch icc mens t20 2021 world cup with these reliance jio plans

সম্প্রতি এবার টেলিকম সংস্থা Reliance Jio নিয়ে এলো চারটি নতুন Jio Cricket Recharge Plan। যার মাধ্যমে গ্রাহকরা সম্পূর্ণ বিনামূল্যে উপভোগ করতে পারবেন ICC Men’s T20 World Cup। এই রিচার্জ প্ল্যানসগুলির মধ্যে আরও অনেক বেনিফিট রয়েছে। এর আগেও আমরা Airtel-এর এই ধরণের প্ল্যানের কথা বলেছিলাম। প্রয়োজন হলে সেটাও দেখেনিতে ভুলবেন না। আজকের আর্টিকেল Jio ইউজারদের জন্য। 

Jio 499 টাকার ক্রিকেট রিচার্জ প্ল্যান

এই প্ল্যান টিতে আপনি পেয়ে যাবেন এক বছরের জন্য Disney+ Hotstar বিনামূল্যে উপভোগের সুবিধা। একই সাথে পেয়ে যাবেন প্রতিদিন 3 GB Data ব্যবহারের সুবিধা। আরও পাবেন 6 GB অতিরিক্ত ডাটা অর্থাৎ পাচ্ছেন মোট 90 GB Data। এছাড়াও যে কোনো নেটওয়ার্কে আনলিমিটেড Voice Call পরিষেবা পেয়ে যাবেন। এরই পাশাপাশি থাকছে 100 টি SMS ব্যবহারের সুবিধা প্রতিদিনের জন্য। প্ল্যানের বৈধতা 28 দিন। এরই পাশাপাশি পাবেন Jio News, Jio Cinema, Jio TV উপভোগের সুবিধা।

Jio 666 টাকার ক্রিকেট রিচার্জ প্ল্যান

সংস্থার তরফ থেকে প্ল্যানের বৈধতা রাখা হয়েছে 56 দিন। এই রিচার্জ প্ল্যানটিতে আপনি পেয়ে যাবেন যে কোনো নেটওয়ার্কে সম্পূর্ণ বিনামূল্যে আনলিমিটেড Voice Call-এর সুবিধা। একই সাথে পাবেন প্রতিদিন 2GB ইন্টারনেট ব্রাউজিং এর সুবিধা অর্থাৎ পাচ্ছেন পুরো 112 GB Data। 

এছাড়াও রয়েছে 100 টি SMS প্রতিদিনের জন্য। এই প্ল্যান্সের মধ্যেও ইনক্লুড রয়েছে Disney+ Hotstar Subscription সম্পূর্ণ এক বছরের জন্য। আরও থাকছে Jio News, Jio Cinema, Jio TV উপভোগের সুবিধা সম্পূর্ণ বিনামূল্যে।

জেনেনিন : খারাপ খবর! দাম বাড়তে চলেছে Amazon Prime-এর, দেখেনিন কোন প্ল্যানের দাম কত হবে

Jio 888 টাকার ক্রিকেট রিচার্জ প্ল্যান

এই রিচার্জ প্ল্যানসটির মধ্যে থাকছে 2GB প্রতিদিন ইন্টারনেট ব্যবহারের সুবিধা। একই সাথে রয়েছে 5GB অতিরিক্ত Data। এর বৈধতা রাখা হয়েছে 84 দিন। 

অর্থাৎ হিসাব করে দেখলে আপনি পেয়ে যাচ্ছেন টোটাল 173 GB Data। এছাড়াও রয়েছে Unlimited Voice Call, Jio News, Jio Cinema, Jio TV উপভোগের সুবিধা। আরও থাকছে 100 টি SMS প্রতিদিনের জন্য। একই সাথে Disney+ Hotstar Subscription তো থাকছেই এক বছরের জন্য।

Jio 2,599 টাকার ক্রিকেট রিচার্জ প্ল্যান

এটি সংস্থার একটি বার্ষিক প্ল্যান। এই রিচার্জ প্ল্যানসটিতে আপনি পেয়ে যাবেন যে কোনো নেটওয়ার্কে আনলিমিটেড Voice Call সুবিধা। একই সাথে পাবেন 2GB প্রতিদিন ইন্টারনেট ব্যবহারের পাশাপাশি 10 GB অতিরিক্ত Data। অর্থাৎ পাচ্ছেন সম্পূর্ণ 740 GB Data। এছাড়াও রয়েছে 100 টি SMS প্রতিদিনের জন্য। একই সাথে পেয়ে যাবেন সম্পূর্ণ এক বছরের জন্য Disney+ Hotstar উপভোগের সুবিধা। আরও রয়েছে Jio News, Jio Cinema, Jio TV উপভোগের সুবিধা।

তাই আপনি যদি একজন Jio ইউজার হয়ে থাকেন তবে উল্লেখিত রিচার্জ প্ল্যানসগুলি আপনার জন্য অসাধারন হতে চলেছে। কোন রিচার্জ প্ল্যানসটি আপনার সবথেকে বেশি ভালো লাগলো? তা অবশ্যই আমাদের জানাতে ভুলবেন না।

এরকমই গুরুত্বপূর্ণ টেক আপডেট মিস না করতে চাইলে আমাদের সঙ্গে থাকুন, শ্রেষ্ঠ থাকুন। প্রতিদিনের বাছাই করা গুরুত্বপূর্ণ টেক আপডেট WhatsApp-এ পেতে এখানে ক্লিক করুন।