এবার Mi ব্রান্ডিং বন্ধ করতে চলেছে Xiaomi, পাওয়া যাচ্ছে এমনই খবর

Xiaomi ShresthoTech

2013 সালে প্রথম Xiaomi লঞ্চ করেছিল তাদের Mi 3 স্মার্টফোনটি। এটাই ছিল Xiaomi-র পক্ষ থেকে ভারতের প্রথম Mi ডিভাইস। তারপর অনেক বছর পেরিয়ে গেছে। মাঝে বেশ কিছুদিন বন্ধ থাকার পর আবার Mi 10 সিরিজ এবং Mi 11 সিরিজের মধ্য দিয়ে যাত্রা শুরু করেছিল Mi। এবার জানা যাচ্ছে এই Mi ব্রান্ডিং বন্ধ করতে চলেছে শাওমি। Mi ব্র্যান্ডিং তারা ব্যবহার করবে না তাদের ভবিষ্যতের ডিভাইস গুলোতে। 

Mi ব্রান্ডিং বন্ধ করতে চলেছে Xiaomi

অতি সম্প্রতি এমনই খোঁজ দিয়েছে XDA Developers। তাদের রিপোর্ট থেকে জানা যাচ্ছে আগামী দিনে Mi ব্র্যান্ডিংই ত্যাগ করতে চলেছে শাওমি। তবে ব্যাপারটি যদি একটু ভালভাবে খেয়াল করা হয় তাহলে দেখা যাবে রিসেন্টলি তারা Mix 4 লঞ্চ করেছে। সেখানেও Mi-এর ব্র্যান্ডিং ব্যবহার করা হয়নি। মনে করা হচ্ছে এই কাজ শুরু করে দেওয়া হয়েছে এর মাধ্যমেই। 

এখন আমাদের কারোরই অজানা নয় যে Mi ব্র্যান্ডিংয়ের মধ্যে স্মার্টফোন গুলিতে Xiaomi নিয়ে আসে “কাটিং এজ টেকনোলজি”। আর Redmi ব্যান্ডের মধ্যে শাওমি অফার করে “ভ্যালু ফর মানি ডিভাইস”। তবে এবার এই ঘটনা ঘটলে ব্যাপারটা কি হবে সেই বিষয় নিয়ে আগ্রহ সকলেরই। এরই মধ্যে আবার আমাদের দেশে শাওমি Xiaomi Smarter Living 2022 ইভেন্ট আসতে চলেছে। যেখানে Mi Notebook বুক থেকে শুরু করে একগুচ্ছ AIoT প্রোডাক্টস লঞ্চ করতে চলেছে শাওমি। 

জেনেনিন : সাবধান! এখুনি ডিলিট করে দিন এই আটটি ক্ষতিকারক অ্যাপ্লিকেশন আপনার স্মার্টফোন থেকে, নাহলে বিপদ

ভারতে MI ব্র্যান্ডিংয়ের আন্ডারে শাওমির একগুচ্ছ প্রোডাক্ট ইতিমধ্যেই উপস্থিত রয়েছে। তার মধ্যে যেমন ওয়াটার পিউরিফায়ার রয়েছে। তেমনই ওয়াইফাই রাউটার থেকে শুরু করে সিকিউরিটি ক্যামেরা, এয়ার পিউরিফায়ার সমস্তকিছুই উপস্থিত রয়েছে। তাই এমআই ব্র্যান্ডিং বন্ধ হয়ে যাওয়া নিয়ে দ্বন্দ্বে রয়েছেন অনেকেই। 

তবে এই বিষয়ে আপনার কি মতামত? এর কওরণ কি বলে মনে হয় আপনার? অবশ্যই জানাতে ভুলবেন না। সমস্ত লেটেস্ট টেক আপডেট সবার আগে পেতে আমাদের সঙ্গে থাকুন, শ্রেষ্ঠ থাকুন।