ভারতে শীঘ্রই লঞ্চ হতে চলেছে Xiaomi 11T Pro HyperPhone, এখনই দেখেনিন সমস্ত কিছু বিস্তারিত ভাবে

সম্প্রতি ভারতের বাজারে লঞ্চ হতে চলেছে Xiaomi 11T Pro HyperPhone। ইতিমধ্যে Amazon প্ল্যাটফর্মে স্মার্টফোনটি টিজ হয়েছে। এছাড়াও Tipster Yogesh Brar স্মার্টফোনের বেশকিছু ফিচার্স ফাঁস করেছেন। চলুন দেরী না করে জেনে নেওয়া যাক খুঁটিনাটি।

Xiaomi 11T Pro স্মার্টফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন কেমন রয়েছে?

এই স্মার্টফোনের মধ্যে পাওয়া যাবে 6.67-Inch 10bit AMOLED Display। একই সাথে থাকছে 480Hz Touch Sampling Rate, 120Hz Refresh Rate এবং HDR10+ সুবিধা। তারই সাথে স্মার্টফোনে উপস্থিত রয়েছে Octa-Core Qualcomm Snapdragon 888 Chipset। এছাড়াও পাবেন Harmon Kardon-Tuned Dual Speakers।

এরই পাশাপাশি ইনক্লুড থাকছে Liquid Cooling Technology সিস্টেম। যা গেমিং এর সময় ডিভাইসটি গরম হওয়া থেকে বাঁচাবে। একই সাথে পাওয়া যাবে 108MP Primary Sensor, 8MP Ultra-Wide-Lens এবং 5MP Telephoto Lens যুক্ত ট্রিপল ক্যামেরা। আরও থাকছে 16MP সেলফি তোলার সুবিধাও।

এখানেই শেষ নয় রয়েছে 5000mAh ব্যাটারি এবং 120W HyperCharge ফিচার্স। ডিভাইসটি 8GB + 128GB, 8GB + 256GB এবং 12GB + 256GB স্টোরেজ কনফিগারেশনে পাওয়া যাবে বলে জানা যাচ্ছে। সিকিউরিটি সিস্টেম হিসাবে থাকছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

জেনেনিন : Flipkart সাইটে শুরু হতে চলেছে Big Saving Days Sale, দুর্দান্ত সমস্ত প্রোডাক্টে পাওয়া যাবে হিউজ ডিসকাউন্ট, একদম মিস করবেন না এই অফার গুলি

দাম কত রাখা হয়েছে?

স্মার্টফোনটির দাম কত হবে তা সংস্থার তরফ থেকে এখনো পর্যন্ত জানানো হয়নি। তবে টিপস্টারের মতানুযায়ী ভারতের বাজারে স্মার্টফোনের দাম হতে পারে 40,000 থেকে 50,000 টাকার মধ্যে।

কালার ভেরিয়েন্ট কেমন রয়েছে?

স্মার্টফোনটি আপনি Meteorite Gray, Celestial Blue এবং Moonlight White এই 3 টি কালার অপশনে বেছে নিতে পারবেন।

লঞ্চ Date কবে?

স্মার্টফোনটি ইন্ডিয়ান মার্কেটে জানুয়ারি মাসেরই 19 তারিখ লঞ্চ হবে। এবং Amazon Great Republic Day Sale চলাকালীন স্মার্টফোনটি কেনার জন্য উপলব্ধ হবে। কী ভাবছেন আপনি এই নতুন স্মার্টফোন সম্বন্ধে? তা অবশ্যই আমাদের জানাতে ভুলবেন না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here