iPad ইউজারদের জন্য WhatsApp Multi-Device সাপোর্ট আসছে শীঘ্রই, পাওয়া যাবে নেটিভ WhatsApp App

whatsapp multi device for ipad users is in works will be rolled out soon

অপেক্ষা ছিল অনেকদিনেরই। অবশেষে এবার হোয়াটসঅ্যাপ আইপ্যাড (iPad) ইউজারদের জন্য নিয়ে আসছে খুশির খবর। আপনি যদি আইপ্যাড ব্যবহার করেন তাহলে খুব শীঘ্রই সেই আইপ্যাডেও হোয়াটসঅ্যাপ এপ্লিকেশন ব্যবহার করতে পারবেন। এমন সুবিধা উপলব্ধ হতে চলেছে হোয়াটসঅ্যাপ মাল্টি ডিভাইস 2.0 তে। 

আইপ্যাডের জন্য আসতে চলেছে নেটিভ WhatsApp Application

WABetaInfo এই বিষয়ে বিস্তারিত তথ্য শেয়ার করেছে। তারা বেশকিছু স্ক্রিনশট শেয়ার করেছে যেখানে আমরা লিংকড ডিভাইসের মধ্যে আইপ্যাডকে দেখতে পাচ্ছি। এতদিন পর্যন্ত আইপ্যাডে হোয়াটসঅ্যাপ ব্যবহার করতে গেলে আমাদের ওয়েব ভার্সন ব্যবহার করতে হতো। কিন্তু মনে করা হচ্ছে হোয়াটসঅ্যাপ 2.0 রোল আউট করার সাথে সাথে এসে যাবে এই সুবিধা। 

তাদের শেয়ার করে ছবিতে আমরা দেখতে পাচ্ছি লিংকড ডিভাইস (Linked Device) এর আন্ডারে আইপ্যাড লেখা রয়েছে। তাই সমস্ত কিছু দেখেই মনে করা হচ্ছে মাল্টি ডিভাইস 2.0 এর মধ্যে নেটিভ হোয়াটসঅ্যাপ অ্যাপ্লিকেশন নিয়ে আসার তোড়জোড় চলছে হোয়াটসঅ্যাপ এর পক্ষ থেকে। 

জেনেনিন : দুর্দান্ত স্পেসিফিকেশন্স এর সাথে লঞ্চ হতে চলেছে Xiaomi Mi Band 6, জেনে নিন বিস্তারিত

যে এপ্লিকেশনটি ইন্ডিপেন্ডেন্টলি কাজ করবে। অর্থাৎ আপনাকে সব সময় আপনার স্মার্টফোনের হোয়াটসঅ্যাপ ইন্টারনেটে কানেক্ট করে রাখতে হবে না।এমনকি আপনি যদি অ্যান্ড্রয়েড ট্যাবলেট ইউজার হন তাহলে এই সুবিধা আপনিও ব্যবহার করতে পারবেন। কারণ iOS এর সাথে সাথে অ্যান্ড্রয়েড ট্যাবলেট এর জন্যও হোয়াটসঅ্যাপ নিয়ে আসা হচ্ছে। সমস্ত কিছু মিলিয়ে এই খবর রীতিমত খুশি করবে সকল ধরণের ট্যাবলেট ব্যবহারকারীদেরই। 

আপনিও কি কনো ধরণের ট্যাবলেট ব্যবহার করেন? তাহলে নিঃসন্দেহে এটা আপনার জন্য খুশির খবর হতে চলেছে।