মাত্র 3999 টাকায় লঞ্চ হয়ে গেল Tagg Verve Active স্মার্টওয়াচ, এখনই দেখেনিন স্পেসিফিকেশন্স, দাম, কালার ভেরিয়েন্ট এবং সেল ডেট বিস্তারিতভাবে

সম্প্রতি Tagg ব্র্যান্ড ভারতের বাজারে লঞ্চ করে দিল একটি নতুন স্পোর্টস স্মার্টওয়াচ। সংস্থার তরফ থেকে স্মার্টওয়াচটির নাম রাখা হয়েছে Tagg Verve Active। ইতিমধ্যেই এর স্পেসিফিকেশন্স, দাম, কালার ভেরিয়েন্ট এবং সেল ডেট প্রকাশিত হয়েছে। এক নজরে দেখে নেবো সমস্ত কিছু বিস্তারিত ভাবে।

Tagg Verve Active স্মার্টওয়াচ স্পেসিফিকেশন্স কেমন রয়েছে?

এই স্মার্টওয়াচের মধ্যে পাওয়া যাবে 1.7-Inch LCD Screen। যার মধ্যে রয়েছে 240 x 280 Pixels ডিসপ্লে রেজুলিউশন। এছাড়াও থাকছে 80% Screen-To-Body Ratio এবং 500 Nits Brightness সুবিধা। তারই সাথে নেভিগেশনের জন্য স্মার্টওয়াচের পাশে একটি বাটন রয়েছে।

এরই পাশাপাশি এতে উপস্থিত Straps খুলে রাখা সম্ভব। যা পরিবর্তন করে নিজের পছন্দমত Straps ব্যবহার করা যেতে পারে। একই সঙ্গে থাকছে SpO2 Monitor, Heart Rate Sensor, Deep Sleep, Light Sleep, Body Temperature Tracking, Blood Pressure চেক করার মতো অত্যাধুনিক সুবিধাও। 

জেনেনিন : লঞ্চ হয়ে গেল Soundcore Life Note 3 TWS Earbuds, দেখেনিন স্পেসিফিকেশন্স এবং দাম বিস্তারিত ভাবে

আরও পাবেন IP68 Water & Dust প্রোটেকশন। তাছাড়াও রয়েছে 24 টিরও বেশি স্পোর্টস মোড। এটি সিঙ্গেল চার্জে 8 দিনের দীর্ঘ ব্যাটারি লাইফ প্রদান করতে সক্ষম। ডিভাইসটির ওজন রাখা হয়েছে মাত্র 38 গ্রাম। অর্থাৎ এটি ব্যবহারের ক্ষেত্রে আপনার কোন রকম অসুবিধা হবে না।

দাম কত রাখা হয়েছে?

কোম্পানির তরফ থেকে Tagg Verve Active স্মার্টওয়াচের দাম নির্ধারণ করা হয়েছে 3,999 টাকা। এটি Green, Gold, Black, Grey এবং Purple এই 5 টি কালার অপশনে পাওয়া যাবে।

সেল Date কবে?

স্মার্টওয়াচটির প্রথম সেল শুরু হবে আগামী জানুয়ারি মাসের 14 তারিখ। গ্রাহকদের সুবিধার্থে এটি Flipkart প্ল্যাটফর্মে উপলব্ধ থাকবে। সেখান থেকেই প্রোডাক্টটি সকলে কিনে নিতে পারবেন। কেমন লাগলো আপনার এই নতুন স্মার্টওয়াচ? তা অবশ্যই আমাদের জানাতে ভুলবেন না।

এইরকমই গুরুত্বপূর্ণ টেক আপডেট মিস না করতে চাইলে আমাদের সঙ্গে থাকুন, শ্রেষ্ঠ থাকুন। প্রতিদিনের বাছাই করা গুরুত্বপূর্ণ টেক আপডেট WhatsApp-এ পেতে এখানে ক্লিক করুন!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here