মাত্র 7500 টাকা দিয়ে Realme নিয়ে আসতে চলেছে 5G স্মার্টফোন, অবিশ্বাস্য ঘোষণা করলেন মাধব সেঠ

realme will launch 5g smartphones under 10000

রিসেন্টলি রিয়েলমির তরফ থেকে 5G স্মার্টফোনের প্রতি অত্যন্ত রকমের জোর দেওয়া হয়েছে। আর এরই মধ্যে এক চমকদার খবর প্রকাশ করল Realme India এবং Europe এর CEO মাধব সেঠ। তিনিই করেছেন এই যুগান্তকারী ঘোষণা।

তার তরফ থেকে জানানো হয়েছে যে তারা 100 ডলারের মধ্যে এবার 5G ডিভাইস আনার জন্য জোর দিতে চলেছেন। যেটা রীতিমতোই হতবাক করে দিয়েছে সকলকে। 100 ডলার কে ভারতীয় মুদ্রায় কনভার্ট করলে হয় প্রায় 7500 টাকার মতো। এতদিন পর্যন্ত রিয়েলমি তরফ থেকে আমরা বাজেট এবং মিডরেঞ্জে 5G স্মার্টফোন দেখেছিলাম। যেগুলো সকলেই ভালোভাবে গ্রহণও করছিল। 

যেগুলো সত্যিই 5G ডিভাইসকে আরও সবার কাছে এনে দিতে অগ্রণী ভূমিকা নিয়েছিল। এবার সেই পদক্ষেপ থেকেও আরো একধাপ এগিয়ে গেল তারা। এবার 10 হাজার টাকার নিচেই 5G স্মার্টফোন নিয়ে আসতে চলেছে তারা। যেটা রীতিমতো হতবাক করে দিচ্ছে সকলকে। তাদের এই ঘোষণা শুনে সকলের রীতিমতো চমকিত। 

জেনে নিন : মাত্র 56 সেকেন্ডের এই YouTube Video বিক্রি হল প্রায় 5 কোটি টাকা দিয়ে, Charlie Bit My Finger আবার হতবাক করল সকলকে

বিশ্বের বিভিন্ন দেশে 5G এভলিউশন ধীরে ধীরে শুরু হচ্ছে। আর এই পরিস্থিতিতে নতুন স্মার্টফোন গুলি কেও 5G কম্পিটেবল করে তুলছে ব্র্যান্ড গুলি। আর তারই মধ্যে আরও একধাপ এগিয়ে গিয়ে তাদের এই ঘোষণা করে দিল রিয়েলমি। যেটা রীতিমতো প্রশংসাযোগ্য।

মাধব সেঠ জানাতে ভোলেননি যে তাদের উদ্দেশ্য ফাইভ-জি স্মার্টফোনকে সবাইকার নাগালের মধ্যে এনে দেওয়া। সে উদ্দেশ্য সফল করতে তারা রীতিমতো কোমড় বেঁধে নেমেছেন সেটা বোঝাই যাচ্ছে। তবে এই স্মার্টফোন কবে লঞ্চ হবে সেই বিষয়ে বিস্তারিত কিছু জানানো হয়নি তাদের পক্ষ থেকে। তাই অল্প টাকায় 5G আস্বাদনে এখনো অপেক্ষা করতে হবে আমাদের।