খুব শীঘ্রই ভারতে লঞ্চ হতে পারে OnePlus 9 RT, এক নজরে জেনেনিন স্পেসিফিকেসন এবং সম্ভাব্য দাম কেমন হতে চলেছে?

OnePlus 9R ShresthoTech
প্রতীকী ছবি

আমরা OnePlus 9R স্মার্টফোনের কথা আগেই জেনেছিলাম। সম্প্রতি এবার BIS Website-এ প্রকাশিত হয়েছে OnePlus 9 RT (MT2111) স্মার্টফোন। OnePlus India এবং China তে এই নতুন স্মার্টফোন লঞ্চ করার পরিকল্পনা করছে বলে আমরা জানতে পেরেছি। Tipster Mukul Sharma স্মার্টফোনের মডেল নাম্বার (MT2111) উল্লেখ করে জানান এটিই সম্ভবত হতে চলেছে OnePlus 9 RT স্মার্টফোন।

OnePlus 9 RT স্পেসিফিকেশন্স

সাথে জানা গেছে OnePlus 9 RT (MT2111) স্পেসিফিকেশন সম্ভবত OnePlus 9 R এর মতোই হতে চলেছে। তবে ক্যামেরা বিভাগে সামান্য কিছু পার্থক্য রয়েছে। এই স্মার্টফোনের মধ্যে আমরা পেতে চলেছি 120Hz বিশিষ্ট 6.55-Inch AMOLED Display এবং এর ডিসপ্লে রেজোলিউশন 1080 x 2400 Pixels। একই সাথে স্মার্টফোনের মধ্যে রয়েছে Qualcomm Snapdragon 870 SoC। 

ক্যামেরা হিসেবে থাকতে পারে ট্রিপল ক্যামেরা সেটআপ। যার মধ্যে রয়েছে 50MP Sony IMX766 Primary Sensor, 16 MP Ultra-Wide Angle এবং  2 MP Macro Camera। এরই পাশাপাশি আপনি পেয়ে যাবেন Continuous Shooting, High Dynamic Range Mode, Digital Zoom, Auto Flash, Face Detection,Touch Focus প্রভৃতি অসাধারণ ফিচারস।

জেনেনিন : কোন প্রসেসর থাকবে Realme Pad-এ? পাওয়া গেল ইঙ্গিত, জেনেনিন সম্ভাব্য স্পেসিফিকেশন্স ও লঞ্চ ডেট

এখানেই শেষ নয় আরও থাকছে 4,500mAh ব্যাটারি যুক্ত 65W ফাস্ট চার্জিং সুবিধা। একই সাথে এটি সংস্থার প্রথম OnePlus ফোন যার মধ্যে Android 12 এবং OxygenOS 12 ইনক্লুড রয়েছে। এছাড়াও সর্বোচ্চ 12GB RAM এবং 256GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্ট স্মার্টফোনের মধ্যে পেতে চলেছে আমরা। 

দাম কত রাখা হয়েছে?

সংস্থার তরফ থেকে এখনও এই স্মার্টফোনের দাম সঠিকভাবে বলা হয়নি। তবে জানা গেছে স্মার্টফোনের দাম হতে পারে CNY 2,999 অর্থাৎ ভারতীয় মুদ্রায় যা প্রায় 34,000 টাকার আশেপাশে। সঠিক দাম জানার জন্য আমাদের এখন লঞ্চ ডেট অবধি অপেক্ষা করতে হবে। 

জেনেনিন : Wi-Fi Router কোথায়, কিভাবে রাখলে ভালো ইন্টারনেট স্পিড উপভোগ করা যায়? অবশ্যই জেনেনিন আর বাড়িয়ে নিন ইন্টারনেট স্পিড

আমরা জানি যে এই বছর OnePlus 9T সিরিজ হচ্ছে না। তাই সংস্থা এই বছরের পরবর্তী এবং সম্ভবত শেষ প্রধান ফ্ল্যাগশিপ ফোন OnePlus 9 RT ভারতে লঞ্চ করতে চলেছে। কি ভাবছেন আপনি এই নতুন স্মার্টফোন সম্বন্ধে? তা আমাদের জানাতে ভুলবেন না।