আজই Pre-Order নেওয়া শুরু হবে Nothing Ear 1 এর, পাওয়া যাবে দারুন অফার, এখুনি জেনেনিন ফিচার্স ও দাম

Nothing Ear 1 ShresthoTech

আজ থেকেই শুরু হচ্ছে Nothing Ear 1 এর Pre-Order নেওয়া। এই প্রি অর্ডার নেওয়া শুরু হবে আজ দুপুর ঠিক 12 টা থেকে। লঞ্চের পর থেকেই এই ইয়ার বাডস নিয়ে সকলের উৎসাহ-উদ্দীপনার শেষ নেই। 

আজ দুপুর 12 টা থেকেই শুরু হচ্ছে Ear 1 এর প্রি-অর্ডার

এই বহু প্রতিক্ষিত ইয়ার বাডসের প্রি-অর্ডার নেওয়া শুরু হবে আজ ঠিক 12 টা থেকে, Flipkart এর মাধ্যমে। ভারতীয় ইউজাররা পাবেন 6 মাসের Gaana Plus সাবস্ক্রিপশন। আর আপনার কাছে যদি ICICI Bank-এর Credit Card থাকে তাহলে আপনি 500 টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন। অর্থাৎ এর দাম তখন হয়ে যাবে মাত্র 5,499 টাকা। 

Nothing Ear 1 স্পেসিফিকেশন্স 

Nothing Ear 1-এর মধ্যে পাওয়া যাবে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন (Active Noise Cancellation) এর সুবিধা। এর ইনটেনসিটিও আপনি কন্ট্রোল করতে পারবেন। কন্ট্রোল করার জন্য থাকছে দুটো লেভেল। এমনকি আপনি বাইরের নয়েজ যদি খুব ভালোভাবে শুনতে চান তার জন্য থাকতে ট্রান্সপারেন্সি মোড (Transparency Mode)-ও।

এর মধ্যে রয়েছে 11.6mm এর ডায়নামিক ড্রাইভারস। সুইডেনের টিনেজ ইঞ্জিনিয়ারিং নামে কোম্পানির সাথে কোল্যাব করে তৈরি করা হয়েছে এটি। পাবেন ব্লুটুথ 5.2-এর সাপোর্টও। চমকের শেষ এখানেই নয়। এই ইয়ার বার্ডসের নয়েজ ক্যান্সলেশন এর ইন্টেনসিটিও আপনি কন্ট্রোল করতে পারবেন Nothing Ear 1-এর অ্যাপ্লিকেশনের সাহায্যে। যেটা আপনি অ্যান্ড্রয়েড ও আইওএস দুটো প্ল্যাটফর্মের জন্যই পেয়ে যাবেন। 

এই ইয়ার বাডসের মধ্যে রয়েছে টাচ কন্ট্রোল এর সুবিধাও। যার সাহায্যে আপনি খুব সহজেই নয়েজ ক্যান্সলেশন, ট্রান্সপারেন্সি মোড, ভলিউম, প্লেব্যাক সমস্ত কিছু কন্ট্রোল করতে পারবেন। রয়েছে ইন ইয়ার ডিটেকশন এর সুবিধাও। অর্থাৎ কান থেকে ইয়ার পডস খুলে নিলে অটোমেটিক মিডিয়া প্লে থেমে যাবে। আবার কানে দিলে চলতে শুরু করে দেবে আপনার সেটি। 

জেনেনিন : শুরু হয়ে গেল Amazon Mobile Saving Days সেল, অসাধারণ সমস্ত স্মার্টফোনের উপর পাবেন অবাক করা ডিসকাউন্ট, জেনে নিন এখনই

রয়েছে ইউএসবি টাইপ সি এবং Qi Wireless Charging এর সুবিধাও। ইয়ার পিস গুলিকে স্বচ্ছ ব্যাটারি কেসে লাগিয়ে দিয়ে চার্জ দেওয়াও যাবে। প্রত্যেক ইয়ারপিস ফুল চার্জে 5 থেকে 7 ঘণ্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম এবং চার্জিং কেস সমেত 34 ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে। 

এমনকি USB Type-C ব্যবহার করে ফাস্ট চার্জিং সাপোর্টও রয়েছে। যেটা 10 মিনিটের চার্জে 8 ঘণ্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দেবে এমনই ক্লেইম করছে   নাথিং। তাহলে আর দেরি কেন? মাত্র 6,000 টাকার মধ্যেই যদি আপনি প্রিমিয়াম সাউন্ড এক্সপিরিয়েন্স পেতে চান তাহলে আজই সুযোগ রয়েছে আপনার কাছে।