ভারতে অফিশিয়াল লঞ্চের আগেই প্রকাশ পেল iQOO 9 স্মার্টফোনের স্পেসিফিকেশন্স এবং দাম, দেখেনিন খুঁটিনাটি এখনই

সম্প্রতি iQOO কোম্পানি ভারতের বাজারে iQOO 9 স্মার্টফোন লঞ্চ করবে বলে ব্যাপক ভাবে কাজ করে চলেছে। এমনটাই জানানো হয়েছে 91মোবাইলসের তরফ থেকে। ইতিমধ্যে স্মার্টফোনের স্পেসিফিকেশন্স এবং দাম প্রকাশিত হয়েছে। চলুন এক নজরে জেনে নেওয়া যাক বিস্তারিত ভাবে সমস্ত কিছু।

iQOO 9 স্পেসিফিকেশন্স কেমন হতে চলেছে?

এই স্মার্টফোনের মধ্যে পাওয়া যাবে 6.5-Inch 10-bit AMOLED Panel। একই সাথে রয়েছে 1,000Hz Touch Sampling Rate এবং 120Hz Refresh Rate। এছাড়াও স্মার্টফোনটি Snapdragon 888+ SoC দ্বারা পরিচালিত হবে বলে জানা গেছে। তারই সাথে থাকছে LPDDR5 RAM এবং UFS 3.1 স্টোরেজ। 

এরই পাশাপাশি 4GB ভার্চুয়াল RAM ব্যবহারের সুবিধা তো পাবেনই। ক্যামেরা হিসাবে পাওয়া যাবে Gimbal Stabilization সাপোর্ট সহ 48MP IMX598 Main Camera, 13MP Professional Portrait Lens এবং 13MP Ultra-Wide-Angle Camera। ডিভাইসটির মধ্যে Android 12-FunTouch OS 12 আপডেট দেখা যাবে।

জেনেনিন : ভারতে শীঘ্রই লঞ্চ হতে চলেছে Xiaomi 11T Pro HyperPhone, এখনই দেখেনিন সমস্ত কিছু বিস্তারিত ভাবে

ব্যাটারি স্মার্টফোনের গুরুত্বপূর্ণ একটি অংশ। এই স্মার্টফোনের মধ্যে রয়েছে 4,350mAh ব্যাটারি। আরও থাকছে USB Type-C পোর্ট যুক্ত 120W ফাস্ট চার্জার। যা মাত্র 18 মিনিটে 100% চার্জ প্রদান করতে সক্ষম। এখানেই শেষ নয় রয়েছে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। স্মার্টফোনটি 8.63mm পাতলা এবং ওজন মাত্র 200 গ্রাম। 

দাম কত হতে পারে?

ভারতের বাজারে স্মার্টফোনের দাম কত হবে তা জানা না গেলেও অনুমান করা হচ্ছে এর দাম হতে পারে 42,000-45,000 টাকার কাছাকাছি। যদিও সঠিক দাম আমরা স্মার্টফোনটি লঞ্চের পরেই জানতে পারবো। নতুন এই স্মার্টফোন সম্বন্ধে আপনার মতামত কি? তা অবশ্যই আমাদের জানাতে ভুলবেন না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here