Airtel-এর এই দুটি শর্ট টার্ম রিচার্জ প্লানে পাওয়া যাবে দুর্দান্ত বেনিফিট, মিস করবেন না

Airtel Prepaid Plan ShresthoTech

ভারতী এয়ারটেল (Airtel) ভারতের অন্যতম গুরুত্বপূর্ণ এক টেলিকম অপারেটর। তারা তাদের শর্ট টার্মের রিচার্জ প্ল্যান গুলোর সাথেও দুর্দান্ত বেনিফিট অফার করে তাদের কাস্টমারদের। আপনি যদি একজন এয়ারটেল কাস্টমার হন, তাহলে এয়ারটেলের এক মাসের বা বলা যায় 28 দিনের দুটি দুর্দান্ত রিচার্জ প্ল্যান সম্পর্কে বলব আজকে। যার মধ্যে খুব সুন্দর বেনিফিট প্রদান করছে এয়ারটেল। এরই সাথে আপনাকে জানিয়ে দেবো কোন রিচার্জ প্ল্যান আপনার নেওয়া ঠিক হবে। কেন সেই রিচার্জ প্ল্যানটা আপনি নেবেন সেটাও জেনে যাবেন। চলুন এবার দেখে নেওয়া যাক এয়ারটেলের সেই দুটি শর্ট টার্মের প্রিপেইড রিচার্জ প্ল্যান গুলির বিষয়ে।

Airtel-এর এই দুটি শর্ট টার্ম রিচার্জ প্লানে পাওয়া যাবে দুর্দান্ত বেনিফিট

1। প্রথমেই বলব এয়ারটেলের 265 টাকার রিচার্জ প্ল্যান সম্পর্কে। এয়ারটেলের 265 টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যান এর মধ্যে পাওয়া যাবে প্রত্যেকদিন 1 GB করে ডেটা। তার সাথে থাকছে ট্রুলি আনলিমিটেড কলিং এর সুবিধা ও প্রত্যেকদিন পাওয়া যাবে 100 টা করে SMS ব্যবহারের সুযোগ। এর ভ্যালিডিটি সম্পর্কে আমরা জানিয়েছি আগেই। এই প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন। 

শুধু মাত্র এখানেই থেমে থাকছে না। এরই সাথে অ্যামাজন প্রাইম ভিডিও মোবাইল এডিশন ফ্রী ট্রিয়াল পাওয়া যাবে 30 দিনের জন্য একদম বিনামূল্যে। যদিও এই সুবিধা একজন ইউজার শুধুমাত্র একবারই ব্যবহার করতে পারবেন। তার সাথে বিনামূল্যে হ্যালো টিউন সেট করার সুবিধা দেওয়া হবে কাস্টমারকে। আপনি যদি গান শুনতে ভালোবাসেন তাহলে Wynk Music পেয়ে যাবেন একদমই বিনামূল্যে। নিঃসন্দেহে এই প্ল্যানের বেনিফিট গুলি দারুন সকলের জন্যই। 

জেনেনিন : মাত্র 6299 টাকায় 5000mAh ব্যাটারি সাথে লঞ্চ হয়ে গেল Tecno POP 5 LTE স্মার্টফোন, এক নজরে দেখেনিন স্পেসিফিকেশন্স এবং দাম সহ সমস্ত কিছু

2। এই তো গেল 265 টাকার এয়ারটেল রিচার্জ প্ল্যান। এবার এর সাথে দেখে নেওয়া যাক 299 টাকার রিচার্জ প্ল্যান সম্পর্কে। যার মধ্যে পাওয়া যাবে প্রত্যেকদিন 1.5 GB করে ডেটা। পাওয়া যাবে ট্রুলি আনলিমিটেড কলিং এর সুবিধা। তার সাথে থাকছে প্রত্যেকদিন 100 টা করে SMS ব্যবহারের সুবিধা পাওয়া যাবে। প্ল্যানটির ভ্যালিডিটি আগের প্ল্যানের এর মতই। অর্থাৎ 28 দিন। তবে আগের থেকে এই প্লানে অ্যাডিশনাল বেনিফিট বেশি পাবেন আপনি।

পাবেন অ্যামাজন প্রাইম ভিডিও (Amazon Prime Video) মোবাইল এডিশন 30 দিনের জন্য ফ্রী ট্রায়াল। তার সাথে আগের প্ল্যানের মতোই Wynk Music এবং বিনামূল্যে হ্যালটিউন ব্যবহারের সুবিধা পাচ্ছেনই। তার সাথে অ্যাডিশনাল বেনিফিট হিসাবে এর মধ্যে থাকছে Apollo 24।7 Circle তিন মাসের জন্য ব্যবহারের সুযোগ। এর জন্য কোন রকম টাকা পেমেন্ট করতে হবে না আপনাকে। পাবেন Shaw Academy তে অনলাইন ক্লাস করার সুবিধা। আর ফাস্ট ট্র্যাক ব্যবহার করার ক্ষেত্রে 100 টাকার ক্যাশব্যাক পেয়ে যাবেন। 

এই দুটো প্ল্যানের মধ্যে কোনটা আপনি বেছে নেবেন? 

এই দুটো প্ল্যানের মধ্যে 265 টাকার প্ল্যানে মোবাইল Data পাওয়া যাচ্ছে প্রত্যেকদিন 1 GB করে। তার তুলনায় এরই 299 টাকার প্ল্যানে আপনি পেয়ে যাবেন 1.5 GB করে মোবাইল ডেটা প্রত্যেকদিন ব্যবহারের সুবিধা। সাথে 299 টাকার প্ল্যানে অ্যাডিশনাল বেনিফিট অনেকই থাকছে। 

তাই আপনার যদি প্রত্যেকদিন একটু বেশিই ইন্টারনেট ব্যবহারের প্রয়োজন হয়ে থাকে এবং তার সাথে এই সমস্ত অ্যাডিশনাল বেনিফিট গুলো আপনি লাভ করতে চান, তাহলে নিঃসন্দেহে আপনি 299 টাকার এই প্রিপেড প্ল্যানটি বেছে নিতে পারবেন। অন্যথায় 265 টাকার প্রিপেড প্ল্যানটা ভালো হবে আপনার জন্য। 

এয়ারটেলের এই দুটি প্ল্যানের মধ্যে আপনি কোন প্রিপেড প্ল্যানটি বেছে নিতে চাইবেন? এইরকমই গুরুত্বপূর্ণ টেক আপডেট মিস না করতে চাইলে আমাদের সঙ্গে থাকুন, শ্রেষ্ঠ থাকুন। প্রতিদিনের বাছাই করা গুরুত্বপূর্ণ টেক আপডেট WhatsApp-এ পেতে এখানে ক্লিক করুন!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here